ব্রাহ্মণবাড়িয়ায় ফ্লাইওভারে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, আহত ৪
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=197914 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্লাইওভারে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, আহত ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৪০ ৪ আগস্ট ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরে ফ্লাইওভারে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় আহতরা হলেন আলী ইসলাম (২২), সজীব মিয়া (২০) ইমাদ আলী (২০) মো. সোহান (২২)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের শিমরাইলকান্দি, কাউতলী ও মেড্ডা এলাকার বাসিন্দা।

আহত দুইজনকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ও সজীব ও ইমাদকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের ফ্লাইওভারে কাউতলী থেকে শহরে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চার আরোহী গুরুতর আহত হয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. ফায়েজুর রহমান ফয়েজ জানান, আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সবার অবস্থা গুরুতর। তবে মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের জন্য সজীব মিয়া ও ইমাদ আলীর অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার এসআই আব্দুস সামাদ বলেন, রাতে ফ্লাইওভার এলাকায় দায়িত্ব পালন করছিলাম। হঠাৎ করে দুটি মোটরসাইকেলের সংর্ঘষের খবর পেয়ে আমরা দ্রুত সেখানে পৌঁছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠাই।

ডেইলি বাংলাদেশ/জেএইচ