Alexa ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণায় জনতার ঢল

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

ব্যারিস্টার তাপসের নির্বাচনী প্রচারণায় জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২১:৩২ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৬:৩৭ ৫ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর হাজারীবাগে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের গণসংযোগে জনতার ঢল নামে।

বুধবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২২ নম্বর ওয়ার্ডে সকাল থেকে রাত পর্যন্ত জনসংযোগ করেন তিনি। হাজারীবাগের নীলাম্বর সাহা রোড হতে প্রচারণা শুরু করে ঘরে ঘরে গত দশ বছরে তার উন্নয়ন চিত্র তুলে ধরেন।

এ সময় তিনি ভাগলপুরের পানি সংকট সমাধানে একটি নতুন পাম্প স্থাপন, হাজারীবাগের বেড়িবাঁধের নির্মিত শহীদ বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহাবিদ্যালয়, শহীদ শেখ রাসেল সরকারি উচ্চ বিদ্যালয়, ফায়ার সার্ভিস স্টেশন, শহীদ শামছুন্নেছা আরজু মনি মা-শিশু কল্যাণকেন্দ্র প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

এরপর তিনি ভাগলপুর লেন, কোম্পানিঘাট যান। সেখানে বিভিন্ন স্থানে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেন। রাতে তিনি হাজারীবাগ পার্ক মাঠে সাবেক ওয়ার্ড চেয়ারম্যান থানা আওয়ামী লীগ সদস্য ফ ক ম ইকবালের উদ্যোগে এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন। এছাড়া বাড্ডা নগর লেনে সাবেক ছাত্রনেতা ইফতেখার উদ্দিন পলাশের উদ্যোগে এবং বীর মুক্তিযোদ্ধা হাবিব উল্লাহর নেতৃত্বে এনায়েতগঞ্জে মুক্তিযোদ্ধা ও সুধী সমাবেশে বক্তব্য রাখেন।

সকাল হতে রাত পর্যন্ত এ জনসংযোগে উপস্থিত ছিলেন, হাজারীবাগ থানা আওয়ামী লীগের সভাপতি ইলিয়াসুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক সাদেক হামিদ সাজু, ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারিকুল ইসলাম সজিব, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর আয়েশা মোকাররম, সিনিয়র সহ-সভাপতি মোহায়মেন বয়ান, সাংগঠনিক সম্পাদক মনিরুল হক বাবু, ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন এবং থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এম এ খান মজলিশ চপল, যুগ্ম সম্পাদক মোক্তার হোসেন তালুকদারসহ ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

ডেইলি বাংলাদেশ/ইকে/আরএইচ/এসআই