ব্যাটে-বলে জ্বলে উঠলেন শচীন পুত্র  

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

ব্যাটে-বলে জ্বলে উঠলেন শচীন পুত্র  

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৬ ২১ মে ২০১৯   আপডেট: ১৩:২১ ২১ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্যাটে-বলে জ্বলে উঠছেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার। মুম্বাই প্রিমিয়ার লিগে আকাশ টাইগার্স এমডব্লুএসকে গুরুত্বপূর্ণ ম্যাচে জয় এনে দিলেন জুনিয়র টেন্ডুলকার।

অর্জুনের অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই আকাশ টাইগার্স ৬ উইকেটে পরাজিত করে নর্থ মুম্বাই প্যান্থারসকে।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে নর্থ মুম্বাই নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৯ রান তোলে। বিক্রান্ত আউতি ৫২, বিশাল ধাগাওঁকার ৪৬, সাইরাজ পাতিল ২৩ ও করণ নান্দে ২৫ রান করেন। অর্জুন ৩ ওভার বল করে ২৭ রানে ৩টি উইকেট নেনণ। টুর্নামেন্টে এখনও পর্যন্ত এটিই তার সেরা বোলিং পারফরম্যান্স। এছাড়া ১টি করে উইকেট পেয়েছেন ধবল কুলকার্নি, শামস মুলানি ও সালমান খান।

জবাবে ব্যাট করতে নেমে আকাশ টাইগার্স ১৯.২ ওভারে ৪ উইকেটের বিনময়ে ১৭১ রান তুলে ম্যাচ জিতে যায়। ওপেন করতে নেমে অর্জুন ২৮ রানের কার্যকরী ইনিংস খেলেন। ২৪ বলের ইনিংসে তিনি ৪টি বাউন্ডারি মারেন। আকাশ টাইগার্সকে জয় এনে দিতে উল্লেখযোগ্য ভূমিকা নেন মুলানি। তিনি ব্যাট হাতে ৩১ বলে ৬০ রান করে অপরাজিত থাকেন। গোটা ইনিংয়ে ৩টি চার ও ৪টি ছক্কা মারেন মুলানি।

এই জয়ের সুবাদে আকাশ টাইগার্সের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হল। শেষ ম্যাচে লিগের লাস্ট বয় শিবাজি পার্ক লায়ন্সকে হারাতে পারলেই শেষ চারের টিকিট নিশ্চিত হবে টেন্ডুলকারদের।

ডেইলি বাংলাদেশ/এমকে