Alexa ব্যাগ নিয়ে ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়ল ছিনতাইকারী

ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৮ ১৪২৬,   ২৬ জমাদিউস সানি ১৪৪১

Akash

ব্যাগ নিয়ে ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়ল ছিনতাইকারী

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৮ ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ১৪:০০ ১৮ জানুয়ারি ২০২০

যাত্রীর ব্যাগ ছিনতাই করে চলন্ত ট্রেন থেকেই নেমে পড়লো ছিনতাইকারী! সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভারতের একটি ট্রেনে এ ঘটনা ঘটেছে। চিত্রটি ধরা পড়েছে ট্রেনের ভিতরের সিসিটিভি ক্যামেরায়।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, প্ল্যাটফর্মে ঢুকার আগে ট্রেনটি গতি কমিয়ে চলছিল। ট্রেনের গেটের সামনে দাঁড়িয়ে আছেন এক নারীসহ বেশ কয়েকজন। এমন সময় হঠাৎ এক ছিনতাইকারী উঠে এলো চলন্ত ট্রেনে। তার গায়ে জ্যাকেট, মাথায় টুপি। উঠেই দরজার কাছে দাঁড়িয়ে থাকা নারীর হাত ধরে টানতে লাগল গেটের দিকে। হকচকিয়ে চিৎকার করে উঠলেন ওই নারী। তা দেখে দরজার পাশে দাঁড়িয়ে থাকা বাকিরা নারীকে টেনে ধরলেন। এর মধ্যেই ওই নারীর হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেমে যায় ওই ছিনতাইকারী।

এই ভিডিও পোস্ট করে একজন দাবি করেছেন, মুম্বাই থেকে থাণে যাওয়ার পথে ইন্দ্রায়নী এক্সপ্রেসে এ ঘটনা ঘটে। যদিও সেন্ট্রাল রেলওয়ে তাদের টুইটার হ্যান্ডেলে সেই দাবিকে অস্বীকার করেছে। তাদের দাবি, যে ট্রেনটিতে ঘটনাটি ঘটেছে, সেটি ইন্দ্রায়নী এক্সপ্রেস নয়। কারণ ওই ট্রেনে সিসিটিভি নেই। এমনকি এই ধরনের কোনো ঘটনার অভিযোগও আরপিএফ বা জিআরপি-কে জানানো হয়নি বলে দাবি করেছে ভারতীয় রেল। আক্রান্তের পিএনআর নম্বর এবং মোবাইল নম্বর চেয়েও টুইট করেছে কর্তৃপক্ষ।

ছিনতাইয়ের ভিডিও>>>

ডেইলি বাংলাদেশ/জেএস