ব্যাংক লেনদেনের সূচি ফের পরিবর্তন, রেড জোনে বন্ধ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=188032 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ব্যাংক লেনদেনের সূচি ফের পরিবর্তন, রেড জোনে বন্ধ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫৩ ১৫ জুন ২০২০   আপডেট: ২৩:৫৫ ১৫ জুন ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

ব্যাংক লেনদেনের সময় সূচিতে আবারো পরিবর্তন এনেছে কেন্দ্রীয় ব্যাংক। নতুন নির্দেশনা অনুযায়ী সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত লেনদেন চলবে। লেনদেন পরবর্তী ব্যাংকের আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদনের জন্য ব্যাংকের শাখা ৪টা পর্যন্ত খোলা রাখা যাবে। তবে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে রেড জোনে সাধারণত শাখা বন্ধ থাকবে।

সোমবার বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফ-সাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত  একটি নির্দেশনা জারি করেছে।

নতুন নির্দেশনা অনুযায়ী, এখন থেকে সারাদেশে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত লেনদেন চলবে। আনুষঙ্গিক কার্যক্রম সম্পাদনের জন্য ৪টা পর্যন্ত ব্যাংক খোলা রাখা যাবে। রেড জোনে সাধারণত ব্যাংক শাখা বন্ধ থাকবে। তবে সীমিত জনবলে প্রধান কার্যালয় খোলা রাখা যাবে ৪টা পর্যন্ত। আর রেড জোনে শাখা প্রশাসনের অনুমতি সাপেক্ষে ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত লেনদেন এবং দেড়টা পর্যন্ত খোলা রাখা যাবে বলে নির্দেশনায় উল্লেখ করা হয়েছে।

তবে মতিঝিল, দিলকুশা, আগ্রাবাদ ও খাতুনগঞ্জ রেড জোনের আওতাভুক্ত হলেও ২টা পর্যন্ত লেনদেন এবং ৩টা পর্যন্ত খোলা রাখা যাবে। সেই সঙ্গে স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধি কঠোরভাবে মেনে চলার নির্দেশনা দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসএস/আরএ