ব্যস্ততাই তার পছন্দ!
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40147 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ব্যস্ততাই তার পছন্দ!

 প্রকাশিত: ১৩:১৬ ৭ জুন ২০১৮  

রাকুল প্রীত সিং

রাকুল প্রীত সিং

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। এছাড়াও বলিউডে ইয়ারিয়া, আইয়ারি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে দক্ষিণী সিনেমায় অভিনয় করেই বেশি জনপ্রিয়তা পেয়েছেন। নিজেকে কাজ পাগল মনে করেন এ অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাকুল জানান, নিজের জন্য সময় দেয়ার চেয়ে কাজের মধ্যে ডুবে থাকতে ভালোবাসেন তিনি। এ অভিনেত্রী বলেন, কাজের বিষয়ে চুক্তি থাকায় নিজেকে সময় দেয়ার চেয়ে প্রতিনিয়ত কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকতে হয়।

তিনি আরো বলেন, আমার ক্ষেত্রে আমি একইসঙ্গে তামিল ও হিন্দি সিনেমায় কাজ করি। কিন্তু কাজ পাগল হওয়ায় যতক্ষণ কাজ করি ততক্ষণ আনন্দে থাকি। ঘণ্টার পর ঘণ্টা কাজের ব্যস্ততা আমাকে দমিয়ে রাখতে পারে না।

এর আগে চেন্নাইয়ে টানা তিনদিন রাতের শিফটে একটি তামিল সিনেমার শুটিং করেছেন রাকুল। একই সময় দিনের বেলায় হায়দরাবাদে একটি ব্র্যান্ডের হয়ে শুটিংয়ে অংশ নিয়েছেন।

শুধু তাই নয়, রাতে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়ে পরের দিন সকালে মুম্বাইয়ে পৌঁছান এ অভিনেত্রী। এরপর অজয় দেবগনের সঙ্গে একটি হিন্দি সিনেমার শুটিংয়ে অংশ নেন দক্ষিণী সিনেমার এই অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস