Alexa বোরকা পরে প্রেক্ষাগৃহে কী করলেন বুবলী?

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

বোরকা পরে প্রেক্ষাগৃহে কী করলেন বুবলী?

 প্রকাশিত: ০৯:৫১ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১০:০১ ৩১ আগস্ট ২০১৮

চিত্রনায়িকা বুবলী

চিত্রনায়িকা বুবলী

চিত্রনায়িকা বুবলী। গেলো তিনটি বছর ধরে ঢালিউডে রাজত্ব করছেন এই নায়িকা। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক হিট ছবি উপহার দিচ্ছেন তিনি।

গেলো ঈদেও বুবলীর মুক্তি পেয়েছে ‘ক্যাপ্টেন খান’। ছবিটি মুক্তির আগেই অন্যরকম রেকর্ডও গড়েছে। কারণ এই প্রথম কোন বাংলা ছবি ২০০টির বেশী হলে মুক্তি পেয়েছে।  

এদিকে ডেইলি বাংলাদেশকে বুবলী ঈদের আগে জানিয়েছিলেন তার একটি ইচ্ছের কথা। সেটি হলো, কখনো তিনি দর্শকদের সঙ্গে বসে ছবি দেখেননি। তাই এবার আগে থেকে ঠিক করে রেখেছিলেন দর্শকদের সঙ্গে বসে ছবি দর্শনের।

তবে ঈদের কয়েকদিন তিনি অত্যন্ত ব্যস্ত ছিলেন বলে তাকে হলে পাওয়া যায়নি। কিন্তু তার দর্শকরা ঠিকই প্রিয় নায়িকার সঙ্গে বসে সিনেমা দেখার অপেক্ষায় ছিলেন। তাদের কথা মাথায় রেখে তার ইচ্ছের পরিপূর্ণতা ঘটাতে বুবলী ছুটে গেলেন টঙ্গীতে অবস্থিত চম্পাকলি সিনেমা হলে।

সেখানে একদম ভিন্ন পোশাকে পাওয়া গেলো নায়িকা বুবলীকে। বোরখা পরে হলে প্রবেশ করেন তিনি। এরপর এই বেশে দর্শক সারিতে বসে পুরো ছবি উপভোগ করেন নায়িকা বুবলী।   

এদিকে হল থেকে বেরিয়ে এসে এই অভিনেত্রী বলেন, এক আত্মীয়কে দিয়ে নিজের অভিনীত ছবির টিকেট সংগ্রহ করেছি। আসলে দর্শক আমাকে অনেক ভালোবাসে। যা এখানে এসে আবারো বুঝতে পেরেছি। তাদের উপস্থিতি দেখে সত্যি আমি মুগ্ধ হয়েছি।

শান্ত এন্টারপ্রাইজ প্রযোজিত ও ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, ডন, বড়দা মিঠু, শিবা শানু ও অমিত হাসান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআই