Alexa বৈশাখী পোশাকে ৬০ শতাংশ ছাড়!

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

বৈশাখী পোশাকে ৬০ শতাংশ ছাড়!

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৩ ১১ এপ্রিল ২০১৯   আপডেট: ১২:৩২ ১১ এপ্রিল ২০১৯

পোশাক: সেইলর

পোশাক: সেইলর

দু'দিন পরই বাঙালির প্রাণের উৎসব- পহেলা বৈশাখ। আর এই উৎসবকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছে সবাই। পান্তা-ইলিশের পাশাপাশি নববর্ষের প্রথম দিনে নতুন পোশাকে বৈশাখী মেলায় যাওয়ার সংস্কৃতিও বাঙালির অনেক দিনের। তরুণরাও কোন পোশাকে বৈশাখকে বরণ করবে, তার জন্য নিচ্ছে প্রস্তুতি। সেটাও এখন প্রায় শেষের পথে। সেইলর জানিয়েছে, ৩০ থেকে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি।

সেইলর-এর যাত্রা শুরু ২০১৫ সালের ৩ এপ্রিল। তারপর থেকেই অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাকের ডিজাইন, ফিটিংস, ক্রেতা সেবা দিয়ে ফ্যাশন সচেতনদের মাঝে সেইলর ইতমধ্যে স্বতন্ত্র অবস্থান করে নিয়েছে প্রতিষ্ঠানটি।

পোশাক: সেইলর

পঞ্চম বর্ষপূর্তির আয়োজন হিসাবে গত ৫ এপ্রিল ৫টি পৃথক র‌্যাম্পের আয়োজন করে। সেখানে সুন্দরবনের প্রাকৃতিক সৌন্দর্যের মোটিফ নিয়ে বৈশাখী কালেকশন, গ্রীষ্মের কালেকশন, এথনিক, ট্রাডিশন্যাল এবং ক্যাজুয়াল থিমে তৈরি পোশাক প্রদর্শিত হয়। দেশ সেরা র‌্যাম্প মডেলরা পৃথক পৃথক এসব ফ্যাশন কিউতে তুলে ধরেন বর্ষপূর্তি উপলক্ষে তৈরি এসব থিমের নতুন কালেকশনগুলো। 

ময়মনসিংহ, কুমিল্লা, চট্টগ্রাম এবং ঢাকাসহ মোট ১৩টি আউটলেট এখন সেইলরের। বর্ষপূর্তি উপলক্ষ্যে ১৪ এপ্রিল পর্যন্ত সেইলর এর আউলেটে চলবে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়ে নির্ধারিত পণ্য কেনাকাটার সুযোগ।

ডেইলি বাংলাদেশ/এনকে