বেড়েছে গরু চুরি
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80025 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

বেড়েছে গরু চুরি

জীবননগর (চুয়াডাঙা) প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৫৭ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:১৩ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চুয়াডাঙা জীবননগর উপজেলার লক্ষীপুর-মনোহরপুরে এক মাসে ১২টি গরু চুরি হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীরা দিশেহারা হয়ে পড়েছেন। ক্ষুদ্র, মধ্যবিত্ত খামারিদের মধ্যে গরু চুরির আতঙ্ক বিরাজ করছে।

থানায় অভিযোগ দিলেও চুরি থামানো যাচ্ছে না।  কৃষকরা চুরি ঠেকাতে গোয়াল পাহারা দিচ্ছেন। গরু চুরির ভয়ে ক্ষুদ্র খামারিরা গরু বিক্রি করে দিচ্ছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত এক মাসে মনোহরপুর শিমূলতলাপাড়ার ঝন্টু মিয়ার চারটি, সলক্ষীপুর কলেজপাড়ার শজিদুল ইসলামের চারটি, মহাসিন মিয়ার দুইটি গরু ও পিয়ারাতলার আব্দুল হাকিমের বাড়ির গোয়াল ঘর থেকে দুইটি গরু রাতের আঁধারে চুরি করে নিয়ে যায়।  

ভুক্তভোগীদের দাবি একটি সংঘবদ্ধ চোর চক্র পরিকল্পিত ভাবে রাতের আঁধারে একের পর এক গরু চুরি করছে।

পিয়ারাতলা গ্রামের আব্দুল হাকিম বলেন, রোববার গভীর রাতে চোর চক্রের সদস্যরা গোয়াল ঘরের তালা কেটে এক লাখ টাকার মূল্যের একটি গরু চুরি করে নিয়ে যায়। 

জীবননগর থানার ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, গরু চুরির ঘটনায় পুলিশ অনুসন্ধান চালিয়ে যাচ্ছে। চোর চক্রটি সনাক্ত করতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। খুব শিগগিরই চোর চক্রের সদস্যদের গ্রেফতার করা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমকে