Alexa বেবি বাম্পের ছবি শেয়ার করে ট্রোলড সমীরা!

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৬ সফর ১৪৪১

Akash

বেবি বাম্পের ছবি শেয়ার করে ট্রোলড সমীরা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৩ ১৩ মার্চ ২০১৯   আপডেট: ১০:২৫ ১৩ মার্চ ২০১৯

সামীরা রেড্ডি

সামীরা রেড্ডি

মা হতে চলেছেন বলি অভিনেত্রী সামীরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের সেই ছবি শেয়ারও করেছেন তিনি। কিন্তু এতেই ঘটে বিপত্তি। কেননা বেবি বাম্পের ছবি শেয়ার করে রীতিমতো ট্রোল্ড হয়েছে তাকে। 

২০১৩-এ অভিনয় থেকে সাময়িক বিরতি নেন সামীরা। বিয়ে করেন ব্যবসায়ী অক্ষয় ভদ্রেকে। ২০১৫-এ পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এ বার দ্বিতীয় সন্তানের অপেক্ষা।

বেবি বাম্পের ছবি শেয়ার করে সামীরা জানিয়েছেন, সন্তানকে সাহসী হওয়ার, হৃদয়বান হওয়ার বার্তা দিতে চান। তবে এ ধরনের ছবিতেই ট্রোলিংয়েরও শিকার হন তিনি। সামীরার আগের চেহারা কেমন ছিল, আর এখন কেমন চেহারা হয়েছে, তা নিয়ে সোশ্যাল ওয়ালে বহু তির্যক মন্তব্য শুনতে হয়েছে নায়িকাকে। তবে তার প্রতিবাদও করেছেন তিনি।

সামীরা সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেছেন, আমি খুব গুরুত্বপূর্ণ একটা প্রশ্ন করতে চাই। এত ট্রোলিং কোথা থেকে আসছে? সকলেই তো মায়ের শরীর থেকেই এসেছে। ফলে যারা ট্রোল করছেন, তাদের লজ্জা হওয়া উচিত। কারণ এটা তো প্রাকৃতিক পদ্ধতি। খুব সুন্দর এই পদ্ধতি। কারিনার মতো কেউ কেউ আছেন, যারা মা হওয়ার পরও সমান আকর্ষণীয়। আবার কেউ বা আমার মতো।

সামীরা শুধু নন, এর আগে বহু নায়িকা ট্রোলিংয়ের শিকার হয়েছেন। কিন্তু সন্তানসম্ভবা অবস্থায় ট্রোলিং? এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বলি মহলের একটা বড় অংশ।

ডেইলি বাংলাদেশ/টিএএস