‘বেদের মেয়ে জ্যোৎস্না’ এখন টেলিভিশনে
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80325 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৫ ১৪২৭,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ এখন টেলিভিশনে

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:৫২ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:৫২ ৩০ জানুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশের ইতিহাসে সব থেকে ব্যবসায়িক সফল চলচ্চিত্র ‘বেদের মেয়ে জ্যোৎস্না’। ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত ২০ লাখ টাকা বাজেটের এই চলচ্চিত্রটি আয় করেছিল ২৫ কোটি টাকা। 

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ কাহিনি লিখেছেন ও পরিচালনা করেন তোজাম্মেল হক বকুল। চলচ্চিত্রটি প্রযোজনা করেছিলো আনন্দমেলা কথাচিত্র। এই চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, অঞ্জু ঘোষ, মিঠুন, ফারজানা ববি, নাসির খান, সাইফুদ্দিন, প্রবীর মিত্র, শওকত আকবর, রওশন জামিল, দিলদার, টেলিসামাদ প্রমুখ।

‘বেদের মেয়ে জ্যোৎস্না’ বাংলাদেশের সাফল্য দেখে ভারতের কলকাতায় এটি নির্মাণ করা হয়। কলকাতার ওই চলচ্চিত্রটিতেও নায়িকা হিসেবে নেয়া হয় অঞ্জু ঘোষকে। তবে ইলিয়াস কাঞ্চনের পরিবর্তে সেখানে অভিনয় করেন চিরঞ্জিত। তার অভিনয়জীবনে এই ছবি একটি মাইলস্টোন। সেখানেও দারুণ ব্যবসাসফল হয় ‘বেদের মেয়ে জ্যোৎস্না’।

‘বেদের মেয়ে জ্যোৎস্না’কে এবার দেখা যাবে ভারতের নতুন বাংলা টিভি চ্যানেল সান বাংলা’তে। চ্যানেলটিতে আগামী ৩ ফেব্রুয়ারি থেকে সপ্তাহে সোম থেকে শুক্রবার প্রতিদিন (বাংলাদেশ সময়) রাত আটটায় দেখা যাবে। 

নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন রবি শাও ও স্নেহা দাস। প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। সিরিয়ালটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর শ্রাবন্তী।

ডেইলি বাংলাদেশ/এমএস/টিএএস