বেগমগঞ্জে গৃহবধূ গণধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

বেগমগঞ্জে গৃহবধূ গণধর্ষণের প্রধান আসামি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ২৪ মে ২০১৯   আপডেট: ১৯:৪২ ২৪ মে ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউপির দোয়ালিয়া গ্রামে গৃহবধূকে গণধর্ষণের প্রধান আসামি হারুনকে গ্রেফতার করেছে র‌্যাব। 

এ তথ্য জানিয়েছেন র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি আলেপ উদ্দিন।

তিনি জানান, শুক্রবার বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জের আলেয়ারপুর ইউপির হিরাপুল স্কুলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। 

ঘটনায় অভিযুক্তদের মধ্যে দুই আসামি সাইফুল ও বাবুকে অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। দুপুরে পুলিশ দোয়ালিয়া গ্রামের একটি বাড়ি ঘেরাও করে আসামিদের গ্রেফতার করলেও প্রধান আসামি হারুন পলাতক থাকে।

গ্রেফতাররা হচ্ছেন ওই গ্রামের মো. মোস্তফার ছেলে সাইফুল ইসলাম ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু। এর আগে বৃহস্পতিবার রাতে গৃহবধূর ঘরে ঢুকে এ তিনজন গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

অভিযুক্ত তিন আসামি বাবু, হারুন ও সাইফুলের সঙ্গে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে নির্যাতিতার স্বামীর সঙ্গে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামিরা তাদের হুমকি দিয়ে আসছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঘরে ঢুকে অস্ত্রের মুখে ঘরের সবাইকে জিম্মি করে তিনজন গৃহবধূকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।

ধর্ষিতার পরিবার আরো অভিযোগ করেন, গণধর্ষণ শেষে আসামিরা তাদের ঘর থাকা ৪০ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন ও তাদের বসত ঘরে ব্যাপক ভাঙচুর করে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ