Alexa বৃহস্পতিবার টাঙ্গাইলে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ১ ১৪২৬,   ১৬ সফর ১৪৪১

Akash

বৃহস্পতিবার টাঙ্গাইলে যাচ্ছেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৯ ১২ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

আগামী ১৪ই মার্চ বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মঙ্গলবার স্থানীয় সাংবাদিকদের নিয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে কুমুদিনী কর্তৃপক্ষ।

“দানবীর রণদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক প্রদান” ও কুমুদিনীর ৮৬তম বর্ষপূর্তির অনুষ্ঠানে যোগ দিতে প্রধানমন্ত্রী উপস্থিত হবেন।

এসময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে থাকবেন তার বোন শেখ রেহানা। এছাড়াও তার সফর সঙ্গী হিসেবে বেশ কয়েকজন মন্ত্রীসহ ৩৫০ জন সফরসঙ্গী থাকার কথা রয়েছে। প্রধানমন্ত্রীর এই আগমন উপলক্ষে মির্জাপুর কুমুদিনী চত্বর নতুনভাবে সেজে  উঠেছে, তৈরি করা হয়েছে রণদা প্রসাদ সাহার ম্যুরাল। এছাড়াও মির্জাপুর পৌর শহরের সৌন্দর্য বর্ধনেও নেয়া হচ্ছে নানা উদ্যোগ। নিরাত্তার বিষয়টি নিশ্চিত করা হচ্ছে বেশ জোরালোভাবে। 

পুলিশ প্রশাসন, এনএসআইসহ বিভিন্ন নিরাপত্তা বিভাগ সূত্র বলছে, প্রধানমন্ত্রীর এ আগমন উপলক্ষে মির্জাপুর তথা কুমুদিনী চত্বরে নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, এটি প্রধানমন্ত্রীর সরকারি সফর আর অনুষ্ঠানটিও কুমুদিনীর ভিতরে তাই দলের দুই একজন ছাড়া অন্য কারো ওখানে প্রবেশের সুযোগ নেই। 

এর আগে সর্বশেষ ২০০৮ সালে  বর্তমান এমপি একাব্বর হোসেনের নির্বাচনী জনসভায় মির্জাপুর এস.কে মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এসেছিলেন তিনি।

ডেইলি বাংলাদেশ/আরএম