বৃষ্টি হত্যার আসামি দুলাভাই গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

বৃষ্টি হত্যার আসামি দুলাভাই গ্রেফতার

 প্রকাশিত: ১২:৪১ ১৮ জুলাই ২০১৮   আপডেট: ১৩:৫৯ ১৮ জুলাই ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

নিজের শ্যালিকাকে হত্যার পর হোটেলে ফেলে পালিয়ে যাওয়া খুনি সুমনকে (২৯) গ্রেফতার করেছে র‌্যাব-৩। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মিরপুরের পাইকপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গত ১৬ জুলাই রাজধানীর মগবাজারের আবাসিক হোটেল বৈকালিতে এ খুনের ঘটনা ঘটে।

র‌্যাব-৩ এর মেজর আব্দুল আল মেহেদী ডেইলি বাংলাদেশকে বলেন, বৃষ্টি হত্যা সারাদেশে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর পুলিশের পাশাপাশি র‌্যাব-৩ ছায়া তদন্তে নামে। পরে গোয়েন্দা তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে একমাত্র আসামি সুমনকে মিরপুরের পাইকপাড়া থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন বৃষ্টিকে হত্যা করার কথা স্বীকার করেছে।

প্রসঙ্গত, ১৬ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে সুমন বৃষ্টিকে নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে মগবাজারের আবাসিক হোটেল বৈকালিতে ওঠে। তাদের কক্ষ নম্বর ছিল ৪০৭। হোটেল  কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই দিন বিকেলে সুমন বৃষ্টিকে কোলে নিয়ে নিচে নামার চেষ্টা করে। তার স্ত্রী গলায় ফাঁস দিয়েছে বলে হোটেল কর্তৃপক্ষের সাহায্য চান। তখন হোটেল কর্তৃপক্ষ রমনা থানায় বিষয়টি জানায়। পুলিশ আসার ফাঁকে এক সময় সুমন পালিয়ে যান।

বৃষ্টির স্বজনরা জানান, সুমন বৃষ্টির মেজো বোনের স্বামী। তার গ্রামের বাড়ি ভোলায়। সুমন পেশায় প্রাইভেটকার চালক। আর বৃষ্টি একটি পোশাক কারখানায় কাজ করতেন। মহাখালী ৭ তলা বস্তিতে পরিবারের সঙ্গে থাকতেন তিনি। ওই দিন কারখানায় কাজে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয় বৃষ্টি।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে