বৃষ্টিতে বিচিত্র ঢঙে যুবকের নাচানাচি (ভিডিও)
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131562 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

বৃষ্টিতে বিচিত্র ঢঙে যুবকের নাচানাচি (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৪২ ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২০:১৭ ৯ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ভিডিও থেকে সংগৃহীত

ছবি: ভিডিও থেকে সংগৃহীত

প্রখর রোদে যখন দুর্বিষহ জনজীবন, ঠিক তখন হঠাৎ করেই এক পশলা বৃষ্টি নগরীর বুকে শান্তি ফিরিয়ে দিল। আর এ বৃষ্টি দেখে নিজেকে ঠিক রাখতে না পেরে এক যুবক সৃষ্টি করেছেন মজার কাণ্ড। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, নগরীর পলওয়েল সুপার মার্কেটের সামনে জ্যামে আটকা একটি বিআরটিসি বাস। তার পাশে এক যুবক বিভিন্ন মুদ্রায় নাচানাচি করছেন। কখনো শুয়ে, আবার কখনো বাসের হ্যান্ডেল ধরে বিচিত্র ঢঙে মনের ফুর্তির প্রকাশ ঘটান।  

যুবকের নাম এম ডি কাজল। তিনি পল্টনেই থাকেন। এছাড়া ওই এলাকায় তার কয়েকটি দোকানও রয়েছে। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পরে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন দুষ্টামি তিনি প্রায়ই করেন এবং মানুষকে বিনোদন দিতে তার খুব ভালো লাগে। 

যুবক বলেন, এর কারণে বিভিন্ন জায়গা থেকে ফোন আসছে। তবে নিজের এমন কর্মকাণ্ড নেহাতই মজার ছলে করেছেন বলেও জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

ডেইলি বাংলাদেশ/টিএএস/আরএইচ/এমআরকে