বৃষ্টিতেও থাকুন ফ্যাশনেবল
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=110469 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০২ সফর ১৪৪২

বৃষ্টিতেও থাকুন ফ্যাশনেবল

আঁখি আক্তার ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩১ ৯ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আসছে বর্ষাকাল। তাই বৃষ্টি হবে যখন তখনই। কিন্তু কর্মজীবী নারীদের ঘর থেকে বের হতেই হয়। আর সেই সাথে ফ্যাশনের ব্যাপারটাও মাথায় রাখতে হয়। আর তাই বৃষ্টিতেও ফ্যাশনেবল থাকতে জেনে নিন এই বিষয়গুলো-

১. বৃষ্টিতে হালকা ফেব্রিক রঙের মধ্যে বেছে নিতে পারেন উজ্জ্বল কিছু রঙ। যেমন- হলুদ, কমলা, লাল, গোলাপি, নীল ইত্যাদি। এছাড়া টপ কিংবা প্যান্ট যেকোন একটি উজ্জ্বল রঙের হলে পোশাক বেশ আকর্ষণীয় হয়ে উঠবে। আর গাঢ় রঙের পোশাকের সঙ্গে কোনো  জুয়েলারি তেমন না পরাই ভালো। তবে সরু চেইন ও আংটি পরা যেতে পারে।

২. এই সময় বৃষ্টিতে ভিজে যাওয়ারও একটা ভয় থাকে। তাই পোশাক পড়ুন সুতি, শিফন ও সিল্কের। এই তিনটি ফেব্রিক সবচেয়ে তাড়াতাড়ি শুকিয়ে যায়। এবার এই তিনটি রঙের ফেব্রিকের মধ্যে আপনার ইচ্ছামতো পোশাক বেছে নিতে পারেন। সালওয়ার, পালাজো, কেপরি, পাজামার সঙ্গে নানা রকমের ফ্লোরাল টপও পরতে পারেট। সুতির, কিংবা শিফনের কুর্তি, কোল্ড শোল্ডার, শার্ট ম্যাচ করে পরতে পারেন।

৩. শর্ট কুর্তির সঙ্গে শর্ট লেগিংস, পালাজো, চুরিদার পরা এখন নতুন ট্রেন্ড। এর সঙ্গে আপনি ওরনা কিংবা স্কার্ফ নিতে পারেন। বড়ো ওরনা নেয়া বেশ ঝামেলার ব্যাপার। তাই ছোট স্কার্ফ নেয়া অনেক সুবিধার।

৪. জিনস কিংবা ভারি পোশাক বর্ষাতে একেবারেই এড়িয়ে যান। বাইরে বেরিয়ে যদি আপনাকে জামা কাপড় সামলাতে হয় তাহলে সেটা আর ফ্যাশন থাকে না। তাই বর্ষায় সঠিক পোশাক বাছাই খুব জরুরি।

৫. পোশাকের সঙ্গে ফ্যাশনেবল ছাতাও নিতে পারেন। যদি আপনার পোশাকের রঙ গাঢ় হয়ে থাকে তবে উজ্জ্বল রঙ্গের জুতা পরতে পারেন।

ডেইলি বাংলাদেশ/এএ