বৃদ্ধ মা ও ভাইকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো জেলা পরিষদ সদস্য

ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

বৃদ্ধ মা ও ভাইকে পিটিয়ে বাড়ি ছাড়া করলো জেলা পরিষদ সদস্য

লালমনিরহাট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৬ ১৭ মার্চ ২০২০   আপডেট: ২০:৩৩ ১৭ মার্চ ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সম্পত্তির লােভে লালমনিরহাট জেলা পরিষদ সদস্য মহেদ্রনগর ইউপির তাহমিদুল ইসলাম বিপ্লব তার বৃদ্ধ মা ও ভাইকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সােমবার সকালে মা আনােয়ারা বেগম (৬৫), ছােট ভাই তাজবিরুল ইসলাম সুমন (৩৬) ও ছােট ভাইয়ের স্ত্রী খাদিজাতুল কােবরা (২৫) কে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। বাড়ি থেকে বের না হলে মা ও ছেলেকে জ্বালিয়ে মেরে ফেলার হুমকিও দেন।  

এ ঘটনায় সােমবার রাতেই সদর থানায় বিপ্লবের মা বাদী হয়ে একটি মামলা করেছেন। 

ঘটনার সময় তাহমিদুল ইসলাম বিপ্লবের ক্যাডাররা বাড়ির সীমানা লাগােয়া ১৮টি সুপারি, ৪টি আম ও ২টি লিচুগাছ কেটে নিয়ে যায়। ওই ক্যাডাররা বাড়ির সামনে দেশীয় অস্ত্র নিয়ে পাহাড়াও দিচ্ছে। 

অসহায় হয়ে বিপ্লবের মা আনােয়ারা বেগম সােমবার বিকেলে লালমনিরহাটের সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এর আগে তিনি ডিসি, এসপি ও সদর থানায় লিখিত অভিযােগ দায়ের করেন।  

দীর্ঘ আট দশ বছর ধরে বিভিন্নভাবে অত্যাচার করে স্বামীর বসত ভিটা থেকে উচ্ছেদ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বড় ছেলে জেলা পরিষদের সদস্য তাহমিদুল ইসলাম বিপ্লব। এ নিয়ে  মা, দুই ভাই ও চার বােনের সঙ্গে তার বিরােধ চলে আসছে। পিতৃহারা সন্তানদের অনেক কষ্ট করে আনােয়ারা বেগম ছেলে মেয়েদের শিক্ষিত করে গড়ে তােলেন। মেয়েদের মধ্যে একজন ব্যারিস্টার তাসলিন আরিফা শবনম স্বামীসহ ৮ বছর ধরে লন্ডনে অবস্থান করছেন। অন্য মেয়েদেরও বিয়ে হয়েছে। এখন তিনি ছােট ছেলের সংসারে থাকেন। পারিবারিক সম্পত্তির লােভ ও ক্ষমতার দাপটে  মা ও ভাইকে বাড়ি থেকে বের করে দেয় বিপ্লব। এ সময় আনােয়ারা বেগম কান্নায় ভেঙে পড়েন।

মা আনােয়ারা বেগম বলেন, বৃদ্ধ বয়সে ছেলের এই আচরণে তাকে রাস্তায় নামতে হবে তা জীবনে কল্পনাও করতে পারিনি। এটা যে কতো কষ্টের তা কাউকে বলে বােঝানাে সম্ভব না।  

তাহমিদুল ইসলাম বিপ্লবের সেলফােনে যােগাযােগ করা হলেও তিনি ফােন রিসিভ করেননি। 

লালমনিরহাটসদর থানার ওসি মাহাফুজ আলমের সঙ্গে কথা হলে তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, সােমবার রাতেই এ ঘটনায় তাহমিদুল ইসলাম বিপ্লবসহ আরাে ৮/১০ জন অজ্ঞাতকে আসামি করে মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকে