Alexa ‘বৃদ্ধাশ্রম’ গানে আবারো দর্শকদের মন কাড়লেন নোবেল (ভিডিও)

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘বৃদ্ধাশ্রম’ গানে আবারো দর্শকদের মন কাড়লেন নোবেল (ভিডিও)

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২৮ ১২ মে ২০১৯   আপডেট: ১১:৩৫ ১২ মে ২০১৯

মাইনুল আহসান নোবেল

মাইনুল আহসান নোবেল

একজন ভারতীয় বাঙালি কণ্ঠশিল্পী ও সংগীতকার নচিকেতা চক্রবর্তী। যিনি আধুনিক বাংলা গানের এক অগ্রগণ্য শিল্পী। নচিকেতা নিজের গানের মধ্যে বাস্তবতাকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেন। আর এবার ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলায় প্রচারিত ‘সারেগামাপা’ অনুষ্ঠানে ঢাকার ছেলে মাইনুল আহসান নোবেল গাইলেন সেই নচিকেতারই জনপ্রিয় গান ‘বৃদ্ধাশ্রম’।

এদিন সারেগামাপার মঞ্চে নোবেলকে সাপোর্ট করতে বৃদ্ধাশ্রমের বৃদ্ধারাও উপস্থিত ছিলেন। তার গানের শুরুটা বৃদ্ধাশ্রমের এক বৃদ্ধা ‘ঘুম পাড়ানি মাসি-পিসি মোদের বাড়ি এসো’ এই ছড়াটি দিয়েই শুরু করেন। 

এদিন ‘বৃদ্ধাশ্রম’ গানটি গাওয়া শেষে বিচারক থেকে শুরু করে উপস্থিত দর্শকরাও নোবেলের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। অনুষ্ঠানের উপস্থাপক যীশু সেন স্টেজে দৌড়ে গিয়ে নোবেলকে বুকে জড়িয়ে ধরেন। আর বিচারকরাও নোবেলের গায়কীকে সম্মান জানিয়ে বিচারকের স্থান ছেড়ে স্টেজে যেয়ে নোবেলকে কমেন্ট করলেন। 

এর আগের পর্বে নোবেল পারফরমেন্স করেছিলেন উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী মান্না দের ‘যদি কাগজে লেখো নাম’ গানটি। কিন্তু ওইদিন সারেগামাপার বিচারকরা তেমন একটা ভালো মন্তব্য করেননি নোবেলকে। 

সারেগামাপাতে এর আগে নোবেলের গাওয়া অনেকগুলো গান বেশ জনপ্রিয় হয়েছে। বিচারকদের কাছ থেকেও নোবেল বেশ ভালো ভালো মন্তব্য পেয়েছেন। নোবেল সারেগামাপাতে তার গাওয়া জেমসের কালজয়ী ‘বাবা’ গানটির মাধ্যমেই সর্বপ্রথম জনপ্রিয়তা অর্জন করেন। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে সেই গানটি।

নোবেলের কণ্ঠে ‘বৃদ্ধাশ্রম’ গানটি:-

 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics