ম্যারাডোনার যে ভিডিও ভাইরাল!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

ম্যারাডোনার যে ভিডিও ভাইরাল!

 প্রকাশিত: ২০:০৩ ৬ অক্টোবর ২০১৮   আপডেট: ২০:০৩ ৬ অক্টোবর ২০১৮

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

ডিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টাইন এই কিংবদন্তী ফুটবলার বহু কারণেই বিখ্যাত। ফুটবলার হিসেবে তো বিশ্বজয় করেছেনই। অবসরের বহু বছর পরেও অনেক কারণেই আলোচনায় এসেছেন। এবারে ডাইভ দিয়ে আলোচনায় এলেন মেক্সিকান ক্লাব স্নালোয়ার দায়িত্বে থাকা কোচ ম্যারাডোনা।

 দৌড়ে এসে সামনে ডাইভ দিচ্ছেন ডিয়েগো ম্যারাডোনা। অনুশীলনের মাঝে সবুজ ঘাসে কাদা-জলের মধ্যে তার এই মজার ভঙ্গির ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মেক্সিকোর ক্লাব ডোরাডেস ডি সিনালোয়ার দায়িত্বে এখন আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার। দ্বিতীয় ডিভিশনের এই ক্লাবের কোচ হিসেবে দুই ম্যাচ জিতেছেন মারাডোনা। অবশ্য হেরেছেনও দুই ম্যাচ। নয় ম্যাচে তাদের পয়েন্ট নয়। রয়েছেও নয় নম্বরে। তবে সেসব নিয়ে মারাডোনা খুব একটা উদ্বিগ্ন নন। নতুন দায়িত্বে বেশ খোশমেজাজেই আছেন ৫৭ বছর বয়সী। আর সেটাই ফুটে উঠল এই ভিডিওতে।

ভিডিওতে দেখা যায়, হঠাত মারাডোনা দৌড়তে শুরু করলেন। ফুটবলাররা ছিলেন তার পিছনের দিকে। আচমকা শূন্যে লাফিয়ে উঠে মারাদোনা ভেজা মাঠে ঝাঁপালেন। এবং কাদা-জলের মধ্যে দিয়ে পিছলে বেশ খানিকটা এগিয়ে এলেন। যা দেখে হাততালি দিয়ে উঠলেন ফুটবলাররা।

এই ভাবে উচ্ছ্বাস দেখানোর ছবি অবশ্য নতুন কিছু নয়। এর আগেও তাকে বিভিন্নভাবেই আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছিল।

ভিডিও দেখুন: 

ডেইলি বাংলাদেশ/এমএইচ

Best Electronics