বুমরার অ্যাকশনে রোহিতকন্যার বোলিং

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭,   ০৬ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বুমরার অ্যাকশনে রোহিতকন্যার বোলিং

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৭ ৪ এপ্রিল ২০২০   আপডেট: ১৪:২০ ৪ এপ্রিল ২০২০

বুমরার অ্যাকশনে বল করছেন রোহিতকন্যা

বুমরার অ্যাকশনে বল করছেন রোহিতকন্যা

বর্তমান সময়ে ভারত ক্রিকেট দলের অন্যতম পেস বোলার যশপ্রীত বুমরা। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের কয়েক বছরের মধ্যেই নিজের জাত চিনিয়েছেন এ পেসার। দেশে-বিদেশের অনেক ভক্তের মন জয় করে নিয়েছেন তিনি। এবার সেই তালিকায় নতুন যুক্ত হলেন রোহিত শর্মার ১৫ মাস বয়সী মেয়ে সামাইরা। যদিও বুমরা বলেছেন তিনিই সামাইরার বড় ভক্ত।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন বুমরা। এতে দেখা গেছে, রোহিতের উপস্থিতিতে বুমরার বোলিং অ্যাকশন নকল করছে তার মেয়ে সামাইরা। 

বুমরা সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, 'আমার থেকেও তো ভাল করেছে মনে হচ্ছে। ও আমার যতটা ফ্যান, তার চেয়েও বেশি আমি ওর ফ্যান।'

এর আগে ভিডিও চ্যাটে অংশ নেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই দুই সতীর্থ রোহিত-বুমরা। সেখানে রোহিত বলেন, 'ক্রিকেটে সর্বপ্রথম তোমার অ্যাকশনই ও নকল করছে।' জবাবে বুমরা বলেন, 'ভালই বেছে নিয়েছে। ও একজন জোরে বোলারকে বেছে নিয়েছে।'

করোনাভাইরাসের কারণে অচল বিশ্ব ক্রীড়াঙ্গন।  ভারতের সব ধরনের ক্রিকেট বন্ধ। ফলে ঘরে থাকছেন ক্রিকেটাররাও। এই পরিস্থিতিতে বুমরা জোর দিয়েছেন ফিটনেস বাড়াতে। বাড়ির কাজেও নিজেকে বেশি ব্যস্ত রাখছেন। করছেন বাগান। সময় কাটাতে চোখ রাখছেন ইন্টারনেটেও।

বুমরার অ্যাকশনে রোহিতকন্যার বোলিং(ভিডিও)

ডেইলি বাংলাদেশ/আরএস