Alexa বুবলী নয় এবার শাকিবের চোখ ফারিয়ার দিকে!

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

বুবলী নয় এবার শাকিবের চোখ ফারিয়ার দিকে!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৫৫ ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৪:১০ ৯ সেপ্টেম্বর ২০১৯

শাকিব খান এবং নুসরাত ফারিয়া

শাকিব খান এবং নুসরাত ফারিয়া

ঢাকাইয়া সুপারস্টার শাকিব খান। তার সিনেমা মানেই হাউজফুল। আর এ কারণেই প্রযোজকেরা নায়কের পিছে লগ্নি করে কোটি টাকা। ঢালিউড থেকে চায়ের টেবিল, সব জায়গাতেই যেন আলোচনার খোরাক শাকিব।

এদিকে, খান সাহেবের পর্দা উপস্থিতি মানেই তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যায় শবনম বুবলীকে। তবে সম্প্রতি বেশ কিছু ছবিতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন রোদেলা জান্নাত, আরিয়ানা জামান, নুসরাত ফারিয়া। আর এতেই নতুন আলোচনা চলছে সুপারস্টারের নায়িকাদের নিয়ে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, বুবলীকে এবার শাকিব একটু অবসর দিচ্ছেন। আর এ কারণেই ঢালিউড কিং নুসরাত ফারিয়াকে নিজের নতুন সঙ্গী করতে যাচ্ছেন।

কয়েকদিন আগে চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরীর নতুন সিনেমা ‘অগ্নি’তে নাম লেখান নুসরাত ফারিয়া। নাম ঠিক না হওয়া এ সিনেমায় নুসরাত ফারিয়ার বিপরীতে কে অভিনয় করছেন তা চমক হিসেবেই রাখা হয়েছে। যদিও ছোট এই ইন্ডাষ্ট্রির এমন খবর বেশিদিন গোপন থাকে না। আর তাই অনেকটা নিশ্চিত হয়েই বলা যায়, ছবির নায়ক হিসেবে থাকছেন শাকিব খান। 

এছাড়া গেল শুক্রবার ইফতেখার চৌধুরী, কাহিনী ও চিত্রনাট‌্যকার আব্দুল্লাহ জহির বাবু, শাকিব খান নতুন ছবির লোকেশন বাছাই করতেই দুবাই গিয়েছেন। যাওয়ার কারণ সম্পর্কে দেশিও গণমাধ্যমকে শাকিব খান বলেন, বড় পরিকল্পনা নিয়েছি। এবার এসকে ফিল্মসের নতুন ছবির শুটিং হবে দুবাইতে। সেখানে ভালো ভালো লোকেশনে কাজ হবে। মূলত সেজন্যই দুবাইতে যাচ্ছি।

সিনেমা প্রসঙ্গে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, মৌলিক অ্যাকশন গল্পে সিনেমাটি নির্মিত হবে। এবারের সিনেমায় অ্যাকশনের নতুন কিছু কৌশল দেখানোর ইচ্ছে রয়েছে। আর সে কারণেই নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াকে নিয়েছি। ফারিয়ার ইংরেজি উচ্চারণ খুব ভালো এবং অ‌্যাকশানেও পারদর্শিতা রয়েছে তার। নায়ক হিসেবে দেশের জনপ্রিয় কোন তারকাই থাকবেন। আপাতত চমক হিসেবেই রাখছি নামটি।

তবে নাম ঠিক না হওয়া কেবল এই ছবিতেই নয়, এর আগেও শাকিব খান এবং নুসরাত ফারিয়া ‘শাহেনশাহ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন। সিনেমাটি এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে। 

এর আগে শাকিব খানের পারিবারিক কলহের আগুনে ঘি ঢেলে গুঞ্জনের জন্ম দিয়েছিলেন বুবলী। শাকিবের সঙ্গে বুবলীর ঘণিষ্টতার কারণেই অপু বিশ্বাস হঠাৎ করেই শাকিব-অপু দম্পতির ছেলে জয়কে নিয়ে মিডিয়ায় হাজির হন। 

অন্যদিকে, শবনম বুবলীর অর্ধ ডজন সিনেমার ক‌্যারিয়ারে সবগুলোতেই নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। শাকিব ভক্তদের চাওয়া অন্য নায়িকাকে নিয়ে এবার পর্দার সামনে হাজির হোক সুপারস্টার। আর তাই এবার ভক্তদের চাওয়াকে প্রধান্য দিয়ে শাকিব খান জুটি বাধছেন অন্য নায়িকার সঙ্গে। অন্তত এমনটাই আশা শাকিব ভক্তদের। 

ডেইলি বাংলাদেশ/টিএএস