Alexa বুদ্ধি প্রতিবন্ধীর জাঁকজমকপূর্ণ বিবাহোত্তর সংবর্ধনা দিল ডিসি

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

বুদ্ধি প্রতিবন্ধীর জাঁকজমকপূর্ণ বিবাহোত্তর সংবর্ধনা দিল ডিসি

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪০ ৮ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:৫২ ৮ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নরসিংদীর সার্কিট হাউজে বুদ্ধি প্রতিবন্ধী জুয়েনার জাঁকজমকপূর্ণ বিবাহোত্তর উষ্ণ সংবর্ধনা দেয়া হয়েছে।

সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সহযোগিতায় নরসিংদীর ডিসি সৈয়দা ফারহানা কাউনাইনের আন্তরিকতায় এ বিয়ের সব আয়োজন করা হয়। 

জুয়েনা ও মনিরের বিবাহোত্তর উষ্ণ সংবর্ধনা ও দোয়া উপলক্ষে সার্কিট হাউজের হলরুমে সেজেগুজে আসেন শতাধিক অতিথি। হলরুম জুড়ে মৃদুস্বরে বাজে সানাইয়ের সুর। 

বিবাহোত্তর উষ্ণ সংবর্ধনাকে ঘিরে আলোর ঝলকানি আর বিভিন্ন ফুল দিয়ে সাজানো হয় সার্কিট হাউজের হলরুম।

এতে উপস্থিত থেকে নবদম্পতিকে শুভেচ্ছা জানান ডিসি সৈয়দা ফারহানা কাউনাইন ও তার স্বামী ডিআইজি মো. সায়েদুর রহমান।

জুয়েনা বেগমনরসিংদী শহরের ভেলানগরের আসাদ মিয়ার মেয়ে। অন্যদিকে জুয়েনার স্বামী মনির হোসেন (২৩) রায়পুরার মরজালের মো. ফরিদ মিয়ার ছেলে, পেশায় স্থানীয় ক্যাবল নেটওয়ার্কের টেকনিশিয়ান।

জেলা প্রশাসন সূত্র জানায়,  বিদ্যালয় পরিদর্শনে গিয়ে জুয়েনাকে চোখে পড়ে ডিসি সৈয়দা ফারহানা কাউনাইনের। তারপর থেকে তিনি সবসময় জুয়েনার খোঁজখবর নিতেন। তার পরিবারকে একটি ভালো, দায়িত্বশীল এবং কর্মঠ ছেলে খোঁজ করতে বলেন।

গত ২৫ আগস্ট শহরের ভেলানগরে তাদের বিয়ের আয়োজন করা হয়। জুয়েনা ও মনিরের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার শুরু থেকে শেষ পর্যন্ত দায়িত্ব নিয়ে তদারকি করেন ডিসি সৈয়দা ফারহানা কাউনাইন।

এছাড়াও আয়োজনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কমল কুমার ঘোষ, সদরের ইউএনও এ এইচ এম জামেরী হাসান ও সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া, সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকারসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং নবদম্পতির পরিবারের সদস্যরা।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ডিসি তার প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্তির ২৫ হাজার টাকা নববধূ জুয়েনার হাতে তুলে দেন। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে ৭০ হাজার ও সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের পক্ষ থেকে ৩০ হাজার টাকা নবদম্পতির হাতে তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত সকলের স্নেহভরা ভালবাসায় সিক্ত হন মনির ও জুয়েনা। তাদেরকে শুভেচ্ছা জানান অতিথিরা এবং সবসময় তাদের পাশে থাকার আশ্বাস দেন।

ডেইলি বাংলাদেশ/এমকে