বিয়ে হচ্ছে না অর্জুন-মালাইকার!

ঢাকা, শনিবার   ২৫ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১১ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

বিয়ে হচ্ছে না অর্জুন-মালাইকার!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪১ ২৬ এপ্রিল ২০১৯  

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা

কয়েক দিন আগেই অর্জুন কাপুরের সঙ্গে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। এ বার অর্জুনও কিছুটা সেই পথেই হাঁটলেন। আর তাতেই শুরু হয়েছে নতুন জল্পনা, তবে কি বিয়ে করছেন না অর্জুন-মালাইকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় গণমাধ্যমকে অর্জুন বলেন, সবে ৩৩ বছর বয়স আমার। বিয়ে করার কোনো তাড়া নেই। আর বিয়ে করলে তো জানতেই পারবেন। লুকিয়ে তো রাখব না। এখন কাজে ফোকাস করতে চাই।

সম্প্রতি অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, এই ধরনের বোকা বোকা জল্পনার কোনো সত্যতা নেই। 

তবে বলি মহলের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এমন মন্তব্য করেছেন অর্জুন-মালাইকা। আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। বিয়েটা আদৌ হবে কি না, তা নিয়েও জল্পনা তৈরি হতে শুরু করেছে।

১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা। তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics