ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

বিয়ে নিয়ে মুখ খুললেন কাজল

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৭:৫৮ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৫৮ ৮ ডিসেম্বর ২০১৮

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল

জনপ্রিয় দক্ষিণের অভিনেত্রী কাজল আগরওয়াল ক্যারিয়ারে অনেক জনপ্রিয় ছবি উপহার দিয়ছেন। রূপে-গুনে মুগ্ধ করেছেন দর্শকদের। তার অভিনয় মানেই অন্যরকম মুগ্ধতা। ৩৩ বছর বয়সী নজরকাড়া এ অভিনেত্রী এখনো সিঙ্গেল জীবনযাপন করছেন। 

তবে গেল বছর আশীষ সাজনানি নামে এক হোটেল মালিকের সঙ্গে প্রেম করছেন এমন খবর চাউর হয়েছিল। তবে তা গুঞ্জন পর্যন্তই রয়ে গেছে। এরপর গুঞ্জন ওঠে, ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেম করছেন কাজল। তেলেগু ভাষার ‘নেনে রাজা নেনে মন্ত্রী’ সিনেমায় এ অভিনেতার সঙ্গে কাজ করেন কাজল। আর এ সিনেমার শুটিং সেটেই নাকি তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও পরবর্তীতে বিষয়টি অস্বীকার করেছেন এই অভিনেত্রী।

গেল শুক্রবার মুক্তি পেয়েছে কাজলের নতুন সিনেমা ‘কাবাচাম’। এ সিনেমার প্রচারে এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। এ সময় সাংবাদিকরা তার বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে কাজল আগরওয়াল বলেন, বলিউডের প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, দীপিকা পাড়ুকোন-রণবীর সিং বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। আমিও বিয়ে করতে চাই কিন্তু এখন ক্যারিয়ারের সবচেয়ে ভালো অবস্থানে রয়েছি। এজন্য আমি মনে করছি, আপাতত বিয়ের ব্যাপারটি বাদ থাকুক।

এদিকে কাজল তিন মাসের বেশি সময় ধরে অসুস্থ রয়েছেন। চিকিৎসকরা তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। কিন্তু এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমার কাজের কারণে বিশ্রাম নিতে পারছেন না তিনি। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর