বিয়ে নিয়ে চিন্তা নেই, তবে বাচ্চা নিয়ে আছে: সালমান

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বিয়ে নিয়ে চিন্তা নেই, তবে বাচ্চা নিয়ে আছে: সালমান

 প্রকাশিত: ১১:৩৩ ৩১ মে ২০১৮   আপডেট: ১৪:০৪ ২ জুন ২০১৮

সালমান খান

সালমান খান

তার জীবনে যত ব্যস্ততাই থাকুক না কেনো বাচ্চাদের জন্য সবসময়ই তার কাছে সময় থাকে। তিনি হলেন বলিউডের ভাইজান সালমান খান। কখনো ভাগ্নে আহিলের সঙ্গে, কখনো মাতিন তো কখনো আবার হর্শালি। কিন্তু সম্প্রতি একটি বাচ্চা কোলে ক্যামেরা বন্ধি হয়েছেন সালমান, আর তার কোলে বাচ্চাটি কে?

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ক্রিকেটার ইরফান পঠান। আর ঘটনাটি আইপিএল ফাইনালের দিন। ইরফানের ছেলে সালমানের কোলে, অবাক হওয়ারই কথা খানিকটা।

salman

সে দিন ইরফানের ছেলে ইমরানকে কোলে নিয়ে একটু খুনসুটিই করতে দেখা গেল সালমানকে। ছোট্ট ইমরানের নজর ছিল সালমানের ব্রেসলেটের দিকে। আর তখনই তাকে ভোলানোর জন্য নানান ছলাকলার শরণাপন্ন হতে হয় সালমানকে। তা দেখে হাসিতে ফেটে পড়েন ইরফান।

টুইটারে ইরফান লিখছেন, সালমান ভাইয়ের সঙ্গে দেখা করে ভালই লাগল। খেলা নিয়ে ভাইয়ের জীবনের অনেক অজানা গল্প জানা গেল। আগে কখনো শুনিনি যে, সালমান ভাই সেলিম দুরানির কাছে কিছুদিনের জন্য ট্রেনিং নিয়েছিলেন।

বিয়ের কথা কোনো দিন খোলসা করে বলেন না সালমান। যতবারই সংবাদ মাধ্যম তার কাছে এই প্রশ্ন নিয়ে যায়, তিনি সুকৌশলে এড়িয়ে যান বিষয়টা। তবে গত বছর সংবাদ সংস্থা কে দেওয়া একটি সাক্ষাৎকারে সলমন বলেছিলেন, বিয়ে নিয়ে কোনো চিন্তভাবনা নেই। তবে বাচ্চা নিয়ে চিন্তাভাবনা আছে।

বাচ্চাদের প্রতি তার এত টান, বাচ্চা নিয়ে চিন্তাভাবনা থাকারই কথা। সালমান কি কর্ণ জোহর বা তুষার কাপুরের মতো সিঙ্গেল ফাদার হওয়ার দিকেই এগোচ্ছেন? সে বিষয়ে অবশ্য আপাতত নীরব বলিউড ভাইজান।

ডেইলি বাংলাদেশ/টিএএস