‘বিয়ে না করলে একচুলও নড়বো না’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114803 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

‘বিয়ে না করলে একচুলও নড়বো না’

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:৫২ ২৬ জুন ২০১৯   আপডেট: ০৬:০৬ ২৬ জুন ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার বরইতলা গ্রামের আতিকুর রহমান নামে এক পুলিশ সদস্যকে বিয়ের দাবিতে তার বাড়িতে গত তিনদিন ধরে অনশন শুরু করছেন একই উপজেলার চালিতাডাঙ্গা গ্রামের লাভলী খাতুন নামে এক প্রেমিকা। 

অনশনকারী লাভলী বলেন, লজ্জা ফেলে চলে এসেছি। বিয়ে না করা পর্যন্ত এ বাড়ি থেকে একচুলও নড়বো না। 

লাভলী উপজেলার চালিতাডাঙ্গা গ্রামের সেজাব উদ্দিনের মেয়ে।  সে চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিসের অফিস সহকারী।

লাভলী খাতুন জানান, উপজেলার গান্ধাইল ইউপির বরইতলা গ্রামের সোলেমানের ছেলে আতিকুর রহমান এর সঙ্গে ২০১৬ সাল থেকে পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বিয়ে করার লোভ দেখিয়ে তার সঙ্গে তিন বছরে একাধিকবার দৈহিক সম্পর্ক স্থাপন করে। সম্প্রতি আতিকুর রহমান তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে অন্যত্র বিয়ের উদ্যোগ নিয়েছে। বিষয়টি জানতে পেরে সে বাধ্য হয়ে বিয়ের দাবিতে আতিকুরের বাড়িতে অবস্থান নিয়েছেন।

অপরদিকে আতিকুর রহমানের চাচা নজরুল ইসলাম মাস্টার জানান, মেয়েটির চরিত্র ভালো না। আগেও তার বিয়ে হয়েছিল। আর আমাদের ছেলে এক পুলিশ অফিসারের আত্মীয়াকে বিয়ে করেছে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য ইসমাইল হোসেন জানান, আমরা নিজেরাও বিষয়টি নিয়ে বিব্রতকর অবস্থার মধ্যে রয়েছি। উভয় পরিবারই মধ্যে যাতায়াত ছিল।

কাজিপুর থানার ওসি একেএম লুৎফর রহমান জানান, বিষয়টি জেনেছি। মেয়ের পিতা (রোববার) কোর্টে মামলা করেছে। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেব।

ডেইলি বাংলাদেশ/জেএইচ