ঢাকা, বৃহস্পতিবার   ২১ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৫ জমাদিউস সানি ১৪৪০

গুঞ্জন উঠেছে,

বিয়ে করে ফেলেছেন শাকিব-বুবলী!

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ২০:৫৬ ৮ জুলাই ২০১৮   আপডেট: ২২:০২ ৮ জুলাই ২০১৮

শাকিব খান-বুবলী

শাকিব খান-বুবলী

দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সবশেষ গত ২৬ জুন তার নতুন ছবির মহরত হয়। সেখানে উপস্থিত ছিলেন এই কিং খান ও ছবির নায়িকা বুবলী। শাপলা মিডিয়ার প্রযোজনায় শাহিন সুমনের পরিচালনার ছবিটির নাম ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’।

এদিকে এবার চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে অভিনয় করা থেকে সরে দাঁড়ালেন নায়িকা বুবলী। জানালেন, চলচ্চিত্রটি তার করা হচ্ছে না। তবে সুনির্দিষ্ট নয় কেন তিনি সরলেন।

এদিকে বিষয়টি নিয়ে গুঞ্জন উঠেছে, দু’জনের (শাকিব-বুবলী) ভুল বোঝাবুঝির জেরেই ছবিটি ছেড়েছেন বুবলি। আরো শোনা যাচ্ছে, বিয়ে করে ফেলেছেন শাকিব-বুবলি। তাই অন্য একটি নায়িকাও ছবিতে থাকাতে সরে দাঁড়ালেন বুবলী।

তবে প্রযোজক সেলিম খান অভিযোগ করে বলছেন, শাকিব-বুবলীর নামে অপপ্রচারের ফলেই নায়িকা বুবলী ছবি ছেড়েছেন।

যদিও এই ছবিটি করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন বুবলী। তবে গুঞ্জনের সব বিষয়গুলোকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি।

বুবলি বললেন, মূলত আমি একই প্রযোজনা প্রতিষ্ঠানের আরেকটি ছবির জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। সেটাই আগে করার কথা ছিলো। তবে হঠাৎ এ ছবিটার ব্যাপারে প্রযোজনা সংস্থার আগ্রহী হওয়ায় মহরত অনুষ্ঠানটা হয়েছে।

কিন্তু একই সময়ে একের অধিক ছবিতে আমার কাজ করা হয়নি এখনো, কারন আমি একটি কাজ শেষ করে কিছু সময় নিয়ে আরেকটা ছবির জন্য নিজেকে প্রস্তুত করি। তাই এমন সিদ্ধান্ত নিয়েছি। অন্য কিছু নয়। এই ব্যাপারে সেলিম ভাইয়ের সঙ্গেও আমার আলাপ হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআই