Alexa বিয়ের মাঝেই ‘আর্থিক’ প্রতারণার শিকার নুসরতের স্বামী নিখিল

ঢাকা, রোববার   ২১ জুলাই ২০১৯,   শ্রাবণ ৬ ১৪২৬,   ১৭ জ্বিলকদ ১৪৪০

বিয়ের মাঝেই ‘আর্থিক’ প্রতারণার শিকার নুসরতের স্বামী নিখিল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৫ ৭ জুলাই ২০১৯   আপডেট: ১৫:১৪ ১৪ জুলাই ২০১৯

নুসরত জাহান এবং স্বামী নিখিল জৈন

নুসরত জাহান এবং স্বামী নিখিল জৈন

কয়েকদিন আগেই তুরস্কে নিজের ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। কলকাতার ব্যবসায়ী নিখির জৈনের সঙ্গে বিয়ে শেষ করে কলকাতায় এসে গ্র্যান্ড রিসিপশন দেন এ অভিনেত্রী। তবে এরই মধ্যে বিপদে পড়লেন নুসরতের স্বামী নিখিল জৈন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন নিখিল জৈন। তাও আবার রিসেপশনের ঠিক আগে। যার জন্য থানা-পুলিশও করতে হয়েছে তাকে।

সাইবার ক্রাইম থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে জানা যায়, মাসখানেক আগে একটি মোবাইল সার্ভিস প্রোভাইডার সংস্থা তাকে একটা ভিভিআইপি নম্বর অর্থাৎ মোবাইলের বিশেষ নম্বর দিবে বলে জানায়। এর জন্য নির্দিষ্ট অ্যাকাউন্টে টাকা জমা করার কথাও জানানো হয়। 

নিখিল দাবি করেছেন, ই-মেলে দেয়া অ্যাকাউন্ট নম্বরে তিনি ৪৫ হাজার টাকা ট্রান্সফারও করে দেন, কিন্তু তার কাছে কোনো ভিআইপি নম্বর আসেনি। কিন্তু এর পরে খোঁজখবর নিয়ে জানতে পারেন ওই ই-মেল মেসেজটি আদতে ভুয়া।

যে মোবাইল সার্ভিস প্রোভাইডারের নামে ই-মেল এসেছিল, তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন ‘রঙ্গোলি শাড়ি’ সংস্থার ডিরেক্টর নিখিল। কিন্তু তারা স্পষ্টতই জানিয়ে দেয়, ওই ধরনের কোনো মেসেজ তারা পাঠায়নি। এরপরই সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

সচরাচর কোনও মোবাইল সার্ভিস প্রোভাইডার কোম্পানির বিশেষ নম্বর নিতে গেলে গ্রাহককে বাড়তি টাকা খরচ করতে হয়। এই নম্বরগুলো বিশেষ বৈশিষ্টযুক্ত হওয়ায় ভিভিআইপি নম্বর বলা হয়। সেই ফাঁদেই পা দিয়েছিলেন নিখিল। জানা গেছে, আসলে এ রকম একটি চক্র রয়েছে, যারা এইভাবে ফাঁদ পেতে টাকা নিচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস