Alexa বিয়ের জন্য যে রাশির জাতক-জাতিকার মিল হওয়া একদমই ঠিক নয়

ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

বিয়ের জন্য যে রাশির জাতক-জাতিকার মিল হওয়া একদমই ঠিক নয়

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৩ ২ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রতিটি মানুষেরই একটি নির্দিষ্ট রাশি থাকে। এই রাশির মাধ্যমেই বোঝা যায় মানুষটি আসলে কেমন। ঠিক তেমনি কোন রাশির সঙ্গে কোন রাশির মানুষের বিয়ে হওয়া ঠিক নয়, তাও বোঝা যায় এই রাশিতেই।

তাই সতর্কতা বাড়াতে অবশ্যই জানা প্রয়োজন কোন রাশির সঙ্গে কোন রাশির বিয়ে হওয়া একদমই উচিত নয়। দেরি না করে চলুন তবে জেনে নেয়া যাক-

১. মেষ রাশির সঙ্গে বৃষরাশির কোনো জাতক/জাতিকার বিয়ে হওয়া একদমই উচিত নয়। কারণ মেষরাশির প্রত্যেকেই বেশি স্বাধীনচেতা হন।

২. বৃষরাশির ব্যক্তিরা নিজেদের কাজের লক্ষ সম্পর্কে স্থির ও সত্ থাকার চেষ্টা করেন। এই রাশির জন্য একেবারেই যোগ্য নয় ধনু রাশি। কারণ এই রাশির জাতক/জাতিকারা খুবই মাইন্ডগেম খেলেন।

৩. মিথুনরাশির সঙ্গে সবচেয়ে খারাপ ম্যাচ হল মকর রাশি। এই দুই রাশির জাতক জাতিকারা একেবারে বিপরীত চরিত্রের।

৪. কর্কট রাশির সঙ্গে কুম্ভরাশির বিয়ে দেয়া কখনো উচিত নয়। কারণ কর্কট রাশির ব্যক্তিরা খুবই আবেগপ্রবণ হন, সঙ্গে এরা খুবই যত্নশীল এবং সাহায্যের মনোবৃত্তি থাকে এদের। অপরদিকে কুম্ভরাশির প্রত্যেকে নিজের সম্পত্তির বিষয়ে খুবই সচেতন। তারা বুঝে শুনে তাদের অর্থ খরচ করেন। একেবারেই আবেগপ্রবণ নন তারা।

৫. কন্যা রাশির জাতক/জাতিকারা খুবই সাহায্যপ্রবণ এবং শৈল্পিক হন। এই রাশির সঙ্গে ধনু রাশির মিলন কার্যত অসম্ভব। কারণ ধনু রাশির সবার প্রতিযোগিতা পছন্দ করেন। যেটি কন্যারাশির কেউই পছন্দ করেন না।

৭. তুলারাশির সঙ্গেও কন্যারাশির মিলন সম্ভব নয়। কারণ তুলারাশির জাতক/জাতিকারা কোনো কিছু নিয়েই বিশেষ মাথা ঘামান না। তারা নিজের মতন ক্রেজি লাইফ কাটাতেই বেশি পছন্দ করেন।

৮. ধনু রাশির সঙ্গে সবচেয়ে খারাপ ম্যাচ হল বৃষ রাশি। কুম্ভ রাশির জাতক জাতিকারা খুবই প্রোটেকটিভ হন। আর এই রাশির জাতক জাতিকাদের জন্য সবচেয়ে খারাপ ম্যাচ কর্কট। অন্যদিকে, মীন রাশির সঙ্গে কন্যা রাশির জাতক/জাতিকাদের বিয়ে দেয়া উচিত নয়।

৯. বৃশ্চিক রাশির সঙ্গে ধনু, মকর ও মীন এর সম্পর্ক শুভ। নিজ রাশির জাতক-জাতিকার সঙ্গে সম্পর্ক হলে তা ক্ষণস্থায়ী হতে পারে। এই রাশির সবসময় কর্কট রাশিকে এড়িয়ে চলাই ভালো কারণ দাম্পত্য স্থায়ী হয় না।

যদি রাশিফলে বিশ্বাস করে থাকেন তাহলে প্রেম করার আগে আরেকবার ভাবুন। কারণ, আপনার প্রেমিক বা প্রেমিকার রাশিফলের উপর আপনার জীবনের সুখ-শান্তি অনেকাংশে নির্ভরশীল।

ডেইলি বাংলাদেশ/এএ