Alexa বিয়ের জন্য পাত্র পাচ্ছে না ক্যাটরিনা!

ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০,   মাঘ ৯ ১৪২৬,   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

বিয়ের জন্য পাত্র পাচ্ছে না ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৭:৩৪ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:৩৪ ২৯ জানুয়ারি ২০১৯

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

একজনের সিদ্ধান্তে কখনো বিয়ে হয় না। বিয়ের জন্য উপযুক্ত পাত্র প্রয়োজন। এরপর দু'জনের মতামত সব সময় সমান জরুরি। তাই সঠিক সময় হলে, বিয়ে হয়ে যাবে। কথা গুলো ভারতীয় গনমাধ্যমকে বলেন জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। 

যেখানে সোনম কাপুর, আনুষ্কা শর্মা, দীপিকা পাডুকোন, প্রিয়াঙ্কা চোপড়াদের মতো অভিনেত্রীরা একের পর এক মালাবদল করে সাতপাক ঘুরে বিয়ের কাজ সম্পূর্ণ করেছেন। সেখানে ক্যাটরিনা কাইফ নাকি উপযুক্ত পাত্রই খুঁজে পাচ্ছেন না!

একটা সময় রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। এই সম্পর্কের বিচ্ছেদ হওয়ার পর আর কোন প্রেমে জড়াননি ক্যাটরিনা। আপাতত সিঙ্গেলই রয়েছে। তবে সালমান খানের সঙ্গে নাকি বন্ধুত্ব পাকাপোক্ত হয়েছে। এরপরও  বিয়ের নাম নিচ্ছেন না তিনি। 

এর কারণ হিসেবে সাংবাদিকদের কাছে ক্যাটরিনা বলেন, বিয়ে কোনও ভাবনাচিন্তার বিষয় নয়। বিয়ে করে ফেলতে হয়। শুধু তাই নয়, একজনের সিদ্ধান্তে কখনও বিয়ে হয় না। বিয়ের জন্য উপযুক্ত পাত্রও প্রযোজন। এরপর দু'জনের মতামত সব সময় সমান জরুরি। তাই সঠিক সময় হলে, বিয়ে হয়ে যাবে। এটা কেউ আগে থেকে বলে রাখতে পারে না। আর তাই, বিয়ের জন্য নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে শেষ পর্যন্ত কী হয়।

সালমান খানের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠার পর তারা জুটি বেঁধে আলি আব্বাস জাফরের 'টাইগার জিন্দা হ্যায়' ছবিতে অভিনয় করেন। এছাড়াও  'ভারত' ছবিতেও  জুটি বেঁধেছেন তারা। এ থেকে বলিউডে অনেকে ধারণা করেছেন হয়তো শেষ পর্যন্ত ক্যাটরিনা-সালমানের সম্পর্ক বিয়েতে রূপ নিতে পারে। 

ডেইলি বাংলাদেশ/এনএ