Alexa বিয়ের আসরে কনের বাবাকে হত্যায় মামলা

ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১২ ১৪২৬,   ০১ রজব ১৪৪১

Akash

বিয়ের আসরে কনের বাবাকে হত্যায় মামলা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৫ ২ আগস্ট ২০১৯  

গ্রেফতার সজীব আহমেদ রকি

গ্রেফতার সজীব আহমেদ রকি

রাজধানীর মগবাজারে বিয়ের আসরে কনের বাবাকে ছুরিকাঘাতে হত্যা করায় কথিত প্রেমিক সজীব আহমেদ রকির (২৩) বিরুদ্ধে মামলা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে হাতিরঝিল থানায় মামলাটি দায়ের করেন হত্যাকাণ্ডের শিকার তুলা মিয়ার (৪৭) ছেলে।

হাতিরঝিল থানার ওসি মো. আবদুর রশিদ জানান, ঘটনাস্থল থেকেই আটক সজীবকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তার সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

পুলিশ আরো জানায়, প্রায় দুই বছর ধরে স্বপ্নাকে উত্ত্যক্ত করে আসছিল সজীব। গত মার্চে সজীবের বিরুদ্ধে হাতিরঝিল থানায় একটি মামলাও করেন তুলা মিয়া। ওই মামলায় সে একমাস জেলও খেটেছে। জেল থেকে বেরিয়ে আবারও স্বপ্নাকে উত্ত্যক্ত করতে থাকে সজীব। স্বপ্নাকে অন্যত্র বিয়ে দেয়ার বিষয়টিও মানতে পারেনি সে। তাই বিয়ের দিন অতর্কিত হামলা চালিয়ে স্বপ্নার বাবা-মাকে ছুরিকাঘাত করে।

গত বৃহস্পতিবার মগবাজারের দিলু রোডে প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে তুলা মিয়ার মেয়ে স্বপ্নার বিয়ের আয়োজন চলছিল। এ সময় হঠাৎ ওই সেন্টারে ঢুকে তুলা মিয়া ও তার স্ত্রী ফিরোজা বেগমকে ছুরিকাঘাত করে সজীব। তখন উপস্থিত জনতা তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

ছুরিকাঘাতে ঘটনাস্থলেই প্রাণ হারান তুলা মিয়া। ফিরোজা বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ডেইলি বাংলাদেশ/ইএ/এসআই