বিয়ের আগেই দীপবীরের ‘ধামাকা’, রয়েছে ‘চমক’

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

বিয়ের আগেই দীপবীরের ‘ধামাকা’, রয়েছে ‘চমক’

 প্রকাশিত: ১২:২৩ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ১২:২৩ ১০ নভেম্বর ২০১৮

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। আর কয়েকদিন বাদেই ছাদনা তলায় বসতে চলেছেন এ তারকা জুটি। তাই ইতোমধ্যেই শুরু হয়েছে তাদের বিয়ের কাউন্টডাউন।

এদিকে, আজ সকালেই বলিউডের দুই স্টার দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং রওনা দিলেন ইতালির উদ্দেশে। আর সেখানেই বসবে তাদের বিয়ের আসর। যাওয়ার আগে মুম্বাই এয়ারপোর্টেই তারা চমকে দিলেন ভক্তদের।

দু’জনেই ম্যাচিং সাদা রঙের পোশাকে উপস্থিত হলেন ইতালির বিমান ধরতে। আর দু’জনের মুখেই হাসির ফোয়ারা। দীপিকা ও রণবীর দু’জনেই বিমানযাত্রার আগে ফোটোগ্রাফারদের জন্য হাসি মুখে পোজ দিয়েছেন। দীপিকার পরনে টার্টলনেক ওভারসাইজ টপ আর পাশ দিয়ে কাটা লম্বা স্কার্ট। রণবীরও সাদা রঙের পাতিয়ালা স্যুট পরেছিলেন। 

রণবীরের সঙ্গে তার বাবা-মাকেও দেখা যায় এয়ারপোর্টে। তবে তাদের ঘনিষ্ঠ মাত্র ৩০ জনকে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ নিমন্ত্রণ করেছেন দীপবীর। 

যদিও তারা বিয়ের দিন ঘোষণা করে দিয়েছেন। কিন্তু ঠিক কোথায় বিয়ে হচ্ছে তা বলেননি। জল্পনা তারা ইতালির লেক কোমোয় ভিলা দেল বালবিয়ানেল্লোতে বিয়ে করতে চলেছেন আগামী ১৪ ও ১৫ নভেম্বর।

ইতিমধ্যেই অবশ্য বিয়ের আগের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে দুই পরিবারেই। নভেম্বরের শুরুতে দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে পূজা ও মুম্বাইতে হলদির অনুষ্ঠান হয়ে গেছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics