.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

বিড়াল ধরতে খরচ লাখ টাকা!

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ১১ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

পুরো রাজভবন জুড়ে বিড়ালের উৎপাত। সবাই দিশেহারা। বাদ পড়েননি রাজ্যপালের পরিবারের সদস্যরা। এছাড়া বিড়ালের উৎপাতে বাড়ির পোষ্য কুকুরগুলিরও নাজেহাল অবস্থা। অবশেষে উপায় বের করলো বেঙ্গালুরু প্রশাসন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন জানায়, রাজভবনে বিড়ালের উৎপাতের জেরে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন রাজ্যপালের পরিবারের সদস্যরা। খাবার চুরি করে খাওয়া থেকে শুরু করে বাড়ির পোষ্য কুকুরগুলিকেও ক্রমাগত বিরক্ত করছিল বিড়ালগুলো।

অবশেষে কোনো প্রতিকার না পেয়ে রাজভবনের পক্ষ থেকে স্থানীয় প্রশাসনকে সমস্যাটির সুরাহা করতে বলা হয়। কিন্তু বিড়াল ধরার প্রশিক্ষিত কোনো কর্মী ছিল না। শেষে টেন্ডার ডেকে একটি বেসরকারি সংস্থাকে বিড়াল ধরার দায়িত্ব দেয়া হয়।

এই প্রক্রিয়ায় সর্বমোট ৩০টি বিড়াল ধরতে খরচ হয় ৯৮ হাজার টাকা। বিড়াল তাড়াতে এত টাকা খরচ দেখে অনেকে অবাক হয়ে যান।

ডেইলি বাংলাদেশ/জেডআর

 

শিরোনাম

শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ