বিস্ফোরণ থেকে সন্তানকে বাঁচাতে বাবার আপ্রাণ চেষ্টা, ভিডিও ভাইরাল
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=197997 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

বিস্ফোরণ থেকে সন্তানকে বাঁচাতে বাবার আপ্রাণ চেষ্টা, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৬ ৫ আগস্ট ২০২০   আপডেট: ১৫:২৩ ৫ আগস্ট ২০২০

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহতের সংখ্যা ১০০ ছাড়িয়ে গেছে। এছাড়া আহত হয়েছে চার হাজারেরও বেশি মানুষ। ধ্বংসস্তুপের নিচে অনেকে আটকা থাকায় হতাহতের এই সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিস্ফোরণের আকস্মিতায় হতভম্ব লেবাননের জনগণ। কেউ হয়তো ভাবতেও পারেননি এমন দুর্যোগ তাদের জীবনে নেমে আসবে। কীভাবে নিজে বাঁচবেন এবং প্রিয়জনকে বাঁচাবেন তা বুঝে উঠতে পারছিলেন না। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, প্রথম বিস্ফোরণের পর ছেলেকে নিয়ে বেলকনির দিকে দাঁড়িয়ে ঘটনা বোঝার চেষ্টা করছেন বাবা। দ্বিতীয় বিস্ফোরণ হতেই ছেলেকে জড়িয়ে থাকেন বাবা। ছেলেকে জড়িয়ে প্রথমে রুমের ভেতরে একটু আড়ালে চলে যান। পরে চেয়ার সরিয়ে ছেলেকে নিয়ে টেবিলের নিচে ঢুকে পড়েন।

এদিকে বুধবার মন্ত্রিসভার বিশেষ একটি বৈঠক ডেকেছেন প্রেসিডেন্ট আওন। বুধবার থেকে তিনদিন লেবাননে আনুষ্ঠানিকভাবে শোক পালন করা হবে।

লেবাননের অভ্যন্তরীন নিরাপত্তা বিষয়ক প্রধান বলেছেন, অত্যন্ত বিস্ফোরক রাসায়নিক পদার্থের গুদামে এই বিস্ফোরণ ঘটেছে। উদ্ধারকর্মীরা এখনো ধ্বংসস্তূপের মধ্য থেকে হতাহতদের উদ্ধারের চেষ্টা করছেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ