বিসিবির অসচ্ছল কর্মীদের পাশে ড্যানিয়েল ভেট্টরি

ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০,   আষাঢ় ২৬ ১৪২৭,   ১৮ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

বিসিবির অসচ্ছল কর্মীদের পাশে ড্যানিয়েল ভেট্টরি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৭ ২৯ মে ২০২০   আপডেট: ২১:২৩ ২৯ মে ২০২০

বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি

বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি

করোনাভাইরাসের সংক্রমণের কারণে অসহায় হয়ে পড়েছে একটা বড় শ্রেণির মানুষ। যে যার সাধ্য মত অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এবার সে দলে নাম লেখালেন নিউজিল্যান্ডের লেজেন্ডারি ক্রিকেটার তথা বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি।

করোনাভাইরাসের কারণে দুই মাসের বেশি সময় ধরে বাংলাদেশে ছুটি চলছে। যে কারণে অসংখ্য দিনমজুর কর্ম হারিয়ে বেকার হয়ে পড়েছেন।  বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে জড়িত অসচ্ছল কর্মীরাও আছেন ব্ড্ড অভাবে। এবার সেইসব কর্মীদের পাশে এসে দাঁড়িয়েছেন জাতীয় দলের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। নিজের বেতন থেকে সেইসব কর্মীদের সহায়তা করেছে তিনি।

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেছেন, নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক নিজের বেতনের কিছু অংশ বোর্ডের স্বল্প বেতনের কর্মচারীদের দান করার ইচ্ছা প্রকাশ করেছেন।  আনুষ্ঠানিকভাবে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগকেও জানিয়েছেন তিনি। 

ভেট্টোরি হচ্ছেন বিসিবির সবচেয়ে দামি কোচ। তার প্রতিদিনের বেতন কর বাদে প্রায় আড়াই হাজার ডলার। কিউই কিংবদন্তির বেতন নিয়ে এর আগে নানা সমালোচনা হয়েছে। তবে এবার তার এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসিত হবে।

ডেইলি বাংলাদেশ/আরএস