Alexa বিসিএলে দল পেলেন না সাব্বির

ঢাকা, সোমবার   ১৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৪ ১৪২৬,   ২২ জমাদিউস সানি ১৪৪১

Akash

বিসিএলে দল পেলেন না সাব্বির

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৭ ২৮ জানুয়ারি ২০২০  

সাব্বির রহমান

সাব্বির রহমান

অমিত সম্ভাবনা নিয়ে জাতীয় দলে পথচলা শুরু হয় সাব্বির রহমান রুম্মনের। কিন্তু নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। বাজে ফর্মের কারণে জায়গা হারিয়েছেন। এবার ঘরোয়া ক্রিকেটেও তার থেকে মুখ ফিরিয়ে নিলো দলগুলো। প্রথম শ্রেণির ক্রিকেট লিগ বিসিএলের ড্রাফটে কোনো দলই নিতে চায়নি তাকে। বাজে ফর্মের কারণেই সাব্বিরের প্রতি কোনো দল আগ্রহ দেখায়নি বিসিবি তরফ থেকে জানা গেছে। 

মূলত জাতীয় লিগের পারফরম্যান্স বিবেচনা করে বিসিএলে খেলোয়াড় বাছাই করা হয়। কিন্তু সেখানে সাব্বিরের পারফর‌ম্যান্স ছিলো হতাশাজনক। পুরো আসরে মাত্র একটি অর্ধশতক আসে তার ব্যাট থেকে। 

বঙ্গবন্ধু বিপিএলেও নিজের ছায়া হয়ে খেলেন তিনি। কুমিল্লা ওয়ারিয়র্সের জার্সিতে আসরের শুরুর দিকে দলের নিয়মিত সদস্য ছিলেন তিনি। কিন্তু রানখরায় ভুগতে থাকা এ স্টাইলিশ ব্যাটসম্যান ছিটকে পড়েন একাদশ থেকে। পুরো টুর্নামেন্টে ১১টি ম্যাচ খেলে মাত্র একবার ৫০ এর কোটা পার হতে পারেন এ হার্ডহিটার। 

সাব্বির ছাড়াও বিসিএলে দল পাননি জাতীয় দলের আরেক সদস্য বাঁহাতি পেসার আবু হায়দার রনি। তবে সবচেয়ে বড় চমক বিপিএলে চট্টগ্রামের হয়ে মাঠ মাতানো মেহেদী হাসান রানার দল না পাওয়া। বিপিএলে ১৮ উইকেট নিয়ে জাতীয় দলে ঢোকারও জোর দাবি জানিয়ে রাখেন তিনি। কিন্তু বিসিএলে রইলেন ব্রাত্য। 

ডেইলি বাংলাদেশ/এম