বিশ্বে সবচেয়ে বেশি আলোচিত পাঁচ পরকীয়া

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭,   ০৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বিশ্বে সবচেয়ে বেশি আলোচিত পাঁচ পরকীয়া

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৯ ৬ এপ্রিল ২০২০   আপডেট: ১৩:২৫ ৬ এপ্রিল ২০২০

পরকীয়া

পরকীয়া

বিশ্বে যে যত বেশি বিখ্যাত, সে ঠিক ততটাই পরিচিত। যার ফলে তাদের ভালো কিংবা খারাপ, সব দিকই সবার আলোচনায় থাকে। বিখ্যাত মানেই তারা খুব ভালো, উদার, মহৎ ইত্যাদি গুণের মানুষ, এমনটাই সবার ধারনা। তবে অনেক বিখ্যাতদের ক্ষেত্রে রয়েছে এর ভিন্নতাও। 

কিছু কিছু মানুষ বিখ্যাত হয়েই থাকেন তাদের কুকীর্তির জন্য। তেমনি এক কুকীর্তি হলো পরকীয়া। জীবনে সবকিছু পাওয়ার পরেও কিছু অপূর্ণতার কারণে অনেকেই জড়িয়ে পড়েন নিষিদ্ধ সম্পর্কে। শুধু সাধারণ মানুষই নয়, এদের মধ্যে রয়েছে বিখ্যাত নায়িকা, নামী রাজনীতিবিদ, খুব ক্ষমতাবান কেউ, এমনকি জনদরদী মানুষও।

ডেইলি বাংলাদেশের আজকের আয়োজনে রয়েছে পৃথিবীর সর্বাধিক আলোচিত পাঁচটি পরকীয়ার কাহিনী। চলুন তবে জেনে নেয়া যাক সেগুলো- 

ক্লিওপেট্রা- মার্ক অ্যান্টনি

ক্লিওপেট্রা- মার্ক অ্যান্টনিক্লিওপেট্রা এবং মার্ক অ্যান্টনিকে ঘিরে পৃথিবীর বেশ প্রাচীন এবং প্রসিদ্ধ প্রেম কাহিনী গড়ে উঠেছে। জুলিয়াস সিজারের শয্যাসঙ্গিনী ছিলেন ক্লিওপেট্রা। জানা যায়, তার গর্ভে সিজারের এক পুত্র জন্মগ্রহন করেন। পরবর্তীতে মার্ক অ্যান্টনির সঙ্গে প্রেম এবং পরে বিয়ে হয় ক্লিওপেট্রার।

মনিকা-ক্লিনটন

মনিকা-ক্লিনটন১৯৯৫ থেকে ১৯৯৬ সালে হোয়াইট হাউজে কর্মরত ছিলেন মনিকা স্যামিল লিউইনস্কি। সে সময়ে তার সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক স্থাপনের কথা স্বীকার করেন তৎকালীন আমেরিকার প্রেসিডেন্ট বিল ক্লিনটন। এই পরকীয়ার কথা দাবানলের মতো ছড়িয়ে পড়ে মিডিয়ায়। তাই সবচাইতে আলোচিত পরকীয়ার মাঝে স্থান পেয়েছে মনিকা-ক্লিনটন স্ক্যান্ডাল।

চার্লস-ক্যামিলা

চার্লস-ক্যামিলাডায়ানার স্বামী প্রিন্স চার্লসেরও রয়েছে পরকীয়ার কাহিনী। ডায়ানার সঙ্গে বিয়ের আগে থেকেই ক্যামিলাকে চিনতেন চার্লস। পরবর্তীতে তাকে বিয়েও করেন চার্লস।

ডায়ানা-হেউইট

ডায়ানা-হেউইটপ্রিন্সেস ডায়ানা এবং মেজর জেমস হেউইটের মাঝে পরকীয়ার সম্পর্ক ছিল তা ডায়ানা নিজেই স্বীকার করেন। অনেকে দাবি করেন প্রিন্স হ্যারির আসল বাবা হলেন হেউইট। তবে হেউইট তা অস্বীকার করে বলেন, তার সঙ্গে ডায়ানার সম্পর্কের শুরু হবার আগেই জন্ম নেন প্রিন্স হ্যারি। তিনি আরো বলেন, ডায়ানার সঙ্গে তার সম্পর্ক ভেঙ্গে যাবার পর তিনি আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

মেরিলিন মনরো- জন এফ কেনেডি

মেরিলিন মনরো- জন এফ কেনেডিঅনেকে ধারনা করেন, মেরিলিন মনরোকে খুন করা হয় কারণ তিনি জন এফ কেনেডির ব্যাপারে বেশি জেনে ফেলেছিলেন। তাদের পরকীয়ার ব্যাপারটা বেশ আলোচিত। এমনকি জানা যায়, কেনেডির স্ত্রী জ্যাকিকে ডেকে নিয়ে পরকীয়ার কথা স্বীকার করেছিলেন মেরিলিন মনরো।

ডেইলি বাংলাদেশ/এএ