Alexa বিশ্বের সেরা স্টেডিয়াম হবে পূর্বাচলে: পাপন

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিশ্বের সেরা স্টেডিয়াম হবে পূর্বাচলে: পাপন

 প্রকাশিত: ২০:২৭ ২৭ এপ্রিল ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানিয়েছেন, পূর্বাচলে বিশ্বের অন্যতম সেরা স্টেডিয়াম নির্মাণের জন্য প্রস্তুত বিসিবি। যার নামকরণ হবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে।

এখন শুধু জমি পাওয়ার অপেক্ষা। সরকার থেকে জমি পেলেই পুরোদমে কাজ শুরু করে দেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

কলকাতায় আইসিসির বোর্ড মিটিং শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে পাপন বলেন, আমরা এটা বিশ্বসেরা হওয়ার জন্য করতে চাই। স্টেডিয়ামটি হবে বাংলাদেশ ক্রিকেটের উৎকর্ষতার কেন্দ্র। এর ধারণক্ষমতা হবে কমপক্ষে ৫০ হাজার।

বাংলাদেশের আধুনিক এই স্টেডিয়ামটি নির্মাণের জন্য এখনো জমি বরাদ্দ পায়নি বিসিবি। জমি পেলে দ্রুত কাজ শুরু হয়ে যাবে, আমরা জমির জন্য অপেক্ষা করছি। যত তাড়াতাড়ি জমি পাবো, ততো তাড়াতাড়ি কাজ শুরু করে দেব। এটা বাংলাদেশের সেরা ভেন্যু হবে।

নতুন এ স্টেডিয়াম নির্মাণে দেড় থেকে দুই বছর সময় লাগবে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। তবে পূর্বাঞ্চলে স্টেডিয়াম নির্মাণ হলেও মিরপুরে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে।

মিরপুর থেকে ওই অর্থে ক্রিকেট সেন্টার সরিয়ে নেয়া হবে না বলে জানিয়েছেন পাপন, সেরকম কিছু নয়। আমাদের কাছে আরেকটি বিকল্প থাকবে। মিরপুর খুবই পুরোনো। এখানে অনেক কিছু পরিবর্তন করতে হবে। নতুন স্টেডিয়াম হবে একেবারেই আধুনিক ও মূল আকর্ষণ। কিন্তু মিরপুরেও ম্যাচ অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/সালি

 

Best Electronics
Best Electronics