‘বিশ্বসুন্দরী’র যাত্রায় সিয়াম-পরী

ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

‘বিশ্বসুন্দরী’র যাত্রায় সিয়াম-পরী

বিনোদন প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ৩ এপ্রিল ২০১৯   আপডেট: ১৭:৫৬ ৩ এপ্রিল ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিয়াম-পরী অভিনীত ‘বিশ্বসুন্দরী’র  শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার জাতীয় চলচ্চিত্র দিবসে রাজধানীর এক অভিজাত হোটেলে এর উদ্বোধন করা হয়।

চয়নিকা চৌধুরীর পরিচালনায় চলচ্চিত্রটি প্রযোজনা করেছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড। এই প্রযোজনা প্রতিষ্ঠানটি থেকে এবারই সর্বপ্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে।

এদিকে গত ফেব্রুয়ারিতে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেন ছোট পর্দার জনপ্রিয় ও ব্যস্ত নির্মাতা চয়নিকা চৌধুরী। প্রথমেই এই চলচ্চিত্রের নাম ঠিক করা হয় ‘বিশ্বসুন্দরী’। 

এরপর থেকেই শুরু হতে থাকে জল্পনা-কল্পনা। কারা থাকছেন এ ছবিতে? এবার তার অবসান হলো। এদিন সূচনা অনুষ্ঠানে চলচ্চিত্রটির কলাকুশলীদের নাম ঘোষণা করা হয়। বিশ্বসুন্দরী চলচ্চিত্রটির গল্প ও চিত্রনাট্য নির্মাণ করেছেন রুম্মান রশীদ খান। সূচনা অনুষ্ঠানে তিনিই সঞ্চালনা করেন।

এদিকে এই ছবির মাধ্যমেই প্রথমবারের মতো জুটিবদ্ধ হতে যাচ্ছে চিত্রনায়ক সিয়াম ও চিত্রনায়িকা পরীমনি। অর্থাৎ প্রথমবারের মতো বড় পর্দায় জমমে এ জুটির রসায়ন। এদের পাশাপাশি ছবির অন্যতম চরিত্রে অভিনয় করবেন একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। এছাড়া আরো অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ আরো অনেকে। 

চলচ্চিত্রটি প্রসঙ্গে পরীমনি বলেন, প্রথম চলচ্চিত্রে যখন আমার নাম ঘোষণা করা হয়, তখন যেমন লেগেছিল; আজো ঠিক তেমনই লাগছে। আমি খুব নার্ভাস। ভালো চিত্রনাট্যের একটি সিনেমা এটি। আর এখন থেকে ভালো গল্পের চলচ্চিত্র ছাড়া কাজ করবো না।

এছাড়া সিয়াম আহমেদ বলেন, পৃথিবীতে যদি কেউ সুন্দরী হয়, তাহলে সেই নারীর সফলতার পেছনে একজন পুরুষের হাত আছে। চলচ্চিত্রটিতে এমনই কিছু একটা দর্শক দেখতে পাবেন। চয়নিকা দিদির সঙ্গে অনেক নাটকে কাজ করেছি। এবার তার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। পরীর সঙ্গে আমার প্রথম কাজ। আশা করছি, সবাইকে আমাদের পাশে পাবো।
 
এদিকে চয়নিকা চৌধুরী বলেন, একজন পরিচালকের স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের। আজকে আমার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমি আবেগাপ্লুত। দর্শক অনেক বুদ্ধিমান। তারা অনেক ভালো কনন্টেন্ট চায়। আমাদের চলচ্চিত্র দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হতে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এনএ/জেডআর