বিশ্বকাপ জিতে যা বললেন ইংলিশ অধিনায়ক
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=119520 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

বিশ্বকাপ জিতে যা বললেন ইংলিশ অধিনায়ক

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:০৫ ১৫ জুলাই ২০১৯   আপডেট: ০০:৪০ ২৬ জুন ২০২০

বিশ্বকাপ জয়ী ইংলিশ অধিনায়ক

বিশ্বকাপ জয়ী ইংলিশ অধিনায়ক

ক্রিকেট বিশ্বকাপ- ২০১৯’র ফাইনাল ম্যাচটিকে কোনো বিশেষণেই বোঝানো সম্ভব নয়। টাই হয়েছে মূল ম্যাচ, দ্বারস্থ হতে হয়েছে সুপার ওভারের। নিয়তির কি অদ্ভুত খেল! টাই হয় সেই সুপার ওভারও। যার ফলে সুপার ওভারের নিয়মানুযায়ী বাউন্ডারি সংখ্যার ওপর ভিত্তি করে বিশ্ব চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় স্বাগতিক ইংল্যান্ডকে। এমন এক ম্যাচ জিতে প্রথমবারের মতো বিশ্বকাপ জেতার পর স্বভাবতই আনন্দে আত্মহারা ইংল্যান্ড দল।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যান বলেন, ম্যাচটিতে কী ছিলো না? আমি উইলিয়ামসনের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি। যে স্পিরিট, যে লড়াইটা তারা করেছে! সত্যিই প্রশংসনীয়। আমি জানতাম ম্যাচটা কঠিন হবে, তাই বলে এতটা! এটা আমাদের চার বছরের জার্নি। আমরা এ জার্নিতে নিজেদের উন্নতি করেছি, বিশেষ করে শেষের দুই বছরে। শেষতক শিরোপা জিতেছি মানে আমরা বিশ্বসেরা। মাঠে খেলোয়াড়রা নিজেদের শান্ত রেখেছে, নিজেদের অভিজ্ঞতা কাজে লাগিয়েছে। প্রয়োজনের সময়ে নিজেদের সেরা চরিত্রটা দেখিয়েছে।

শিরোপাটা উঁচিয়ে তুলতে পেরে সত্যিই অনেক আনন্দিত। যেহেতু স্টোকস তখনো তেমন ক্লান্ত ছিল না, তাই বাটলারের সঙ্গে তাকেই পাঠানো হয়েছিল। এ দুজনের সঙ্গে কৃতিত্ব দেবো জোফরা আর্চারকেও। সে যত খেলছে ততোই উন্নতি করছে। এ মুহূর্তে পুরো বিশ্ব যেনো আমাদের হাতে।

ডেইলি বাংলাদেশ/আরএ