বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় ডাকটিকেট অবমুক্ত করবে ইংল্যান্ড
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=119901 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০২ সফর ১৪৪২

বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় ডাকটিকেট অবমুক্ত করবে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৮ ১৬ জুলাই ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

অধরা বিশ্বকাপকে জয় করেছে ইংল্যান্ড। দ্বাদশ আসরের শিরোপা নিজেদের দেশেই রেখে দিতে সক্ষম হয়েছে ইংলিশরা। স্বাভাবিকভাবেই প্রথম বিশ্বকাপ জয়ের আনন্দে উদ্বেলিত পুরো দেশ। উচ্ছ্বসিত বৃটেনের রয়্যাল মেইল পোস্টাল সার্ভিস ঘোষণা করেছে যে ২০১৭ সালে ইংল্যান্ডের নারী দল এবং এবার পুরুষ দল বিশ্বকাপের শিরোপা জয় করায় তারা বিশেষ ডাকটিকেট অবমুক্ত করবে।

ইংল্যান্ড পুরুষ ক্রিকেট দল এবারের আসরে শিরোপা খরা কাটাতে পারলেও নারী দল আগেই শিরোপা ঘরে তুলেছে। ২০১৭ সালের আসরে নারীরা বিশ্বকাপের শিরোপা নিজেদের দখলে নেয়। এবার দুই টিমের সাফল্য উপলক্ষ্যে ডাকটিকেট অবমুক্ত করা হবে।

রয়্যাল মেইল তাদের ১৫টি পোস্ট বক্সও বিশেষ ভাবে সজ্জিত করার সিদ্ধান্ত নিয়েছে। পুরুষ ও মহিলা বিশ্বকাপ শিরোপা জয়ের অংশ হিসেবে সোনালী ক্রিকেট ব্যাট ও বল দিয়ে এই বক্সগুলো সাজানো হবে। সেখানে পুরুষ দলের অধিনায়ক ইয়ান মরগান ও ২০১৭ সালের শিরোপা জয়ী নারী দলের অধিনায়ক হেথার নাইটকে বিশেষ গুরুত্ব দেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/ববি/আরএস