বিশ্বকাপে ৫৫টি জামা ও ২২ জোড়া জুতো নিয়ে গেছেন পিয়া!

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

বিশ্বকাপে ৫৫টি জামা ও ২২ জোড়া জুতো নিয়ে গেছেন পিয়া!

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৮ ১৩ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জান্নাতুল ফেরদৌস পিয়া, মডেলিং ও অভিনয়ের বাহিরে উপস্থাপনায় বেশ পরিচিতি রয়েছে তার। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম ও ষষ্ঠ আসরে উপস্থাপনা করে সর্বমহলে পরিচিতি লাভ করেন। এবার ঘরের মাঠ পেড়িয়ে উপস্থাপনা করেছেন চলমান ইংল্যান্ড বিশ্বকাপের। সেখানে উপস্থাপনার জন্য সঙ্গে করে ৫৫টি জামা ও ২২ জোড়া জুতো নিয়ে গেছেন এই পর্দা কন্যা। 

বিশ্বকাপে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির হয়ে ইংল্যান্ড থেকে উপস্থাপনা করছেন পিয়া জান্নাতুল। বিশ্বকাপের বিভিন্ন ম্যাচে তাকে দেখা যাচ্ছে উপস্থাপকের ভূমিকায়, নিচ্ছেন তারকা ক্রিকেটারদের সাক্ষাৎকার। জীবনের এই নতুন অধ্যায় নিয়ে দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে নিজের অভিজ্ঞতার কথা লিখেছেন পিয়া।

সেখানে পিয়া জানিয়েছেন, তার লক্ষ্য ছিল কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে উপস্থাপনা করা। ইংল্যান্ডে চলমান বিশ্বকাপ দিয়ে এসেছে সেই সুযোগ। তবে এবারের বিশ্বকাপে উপস্থাপনার জন্য প্রায় ২ বছর ধরে প্রস্তুতি নিয়েছেন তিনি।

মিস বাংলাদেশ খ্যাত এই অভিনেত্রী জানান, এবারের বিশ্বকাপে বায়োস্কোপের হয়ে জিটিভির প্রযোজনায় কোনো আন্তর্জাতিক টুর্নামেন্টে উপস্থাপনার জন্য প্রথম বাংলাদেশি নারী হিসেবে তাকে পাঠানো হয়েছে। বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে উপস্থাপনার জন্য সঙ্গে করে ৫৫টি জামা ও ২২ জোড়া জুতো নিয়েছেন বলেও জানিয়েছেন তিনি।

২০০৭ সালে শোবিজ পাড়ায় পথচলা শুরু করেন পিয়া। এরপর র‌্যাম্প মডেল হিসেবে খ্যাতি অর্জন করেন। শুধু বাংলাদেশেই নয়, আন্তর্জাতিক অঙ্গনেও মডেল হিসেবে রয়েছে পিয়ার বিচরণ। জার্মানির টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ এবং মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩-এ অংশ নেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি।

ডেইলি বাংলাদেশ/এনএ