বিশ্বকাপে বেশি রান তাড়ায় জয়ে প্রথম তিনে ২টিই টাইগারদের
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112693 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বিশ্বকাপে বেশি রান তাড়ায় জয়ে প্রথম তিনে ২টিই টাইগারদের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৩ ১৮ জুন ২০১৯  

বিশ্বকাপে সর্বোচ্চ রান তাড়া করে জয়ী দল হিসেবে অনন্য উচ্চতায় বাংলাদেশ। সোমবার ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩২২ রানের বিশাল টার্গেট স্পর্শ করে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ী দলের তালিকার প্রথম তিনে দু’বার নিজেদের নাম লিখলো টাইগাররা।

সর্বোচ্চ রান তাড়া করে জয়ী দল হিসেবে ১ নম্বরে রয়েছে আয়ারল্যান্ড। ২০১১ বিশ্বকাপে ইংল্যান্ডের করা ৩২৭ রানের জবাবে ৩২৯ রান করে জিতে যায় ‘আন্ডারডগ’ দলটি।

এই তালিকায় আগে ২ নম্বরে ছিল ২০১৫ বিশ্বকাপে স্কটল্যান্ডের ৩১৮ রানের জবাবে বাংলাদেশের ৩২২ রান করে জেতা জয়টি। তবে সোমবার উইন্ডিজের দেয়া ৩২২ রানের টার্গেট ছুয়ে বাংলাদেশ দল তাদের আগের রেকর্ডটিও ভেঙে ফেললো। এই তালিকায় এখন ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে জয়টিই উঠে গেছে দুই-এ, তিন-এ রয়েছে স্কটল্যান্ডের সঙ্গে জয়টি।

বিশ্বকাপে রান তাড়ায় এরপর রয়েছে শ্রীলঙ্কার দু’টি জয়। তারা ১৯৯২ বিশ্বকাপে জিম্বাবুয়ের বিপক্ষে ৩১৭ রান করে জিতেছিল। ২০১৫ বিশ্বকাপে লঙ্কানরা ৩১২ রান করে জিতেছিল ইংল্যান্ডের বিপক্ষে।

ডেইলি বাংলাদেশ/আরএ