বিলাসবহুল বাড়িতে নেচে বৃদ্ধাকে খুশি রাখছে কুকুর

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

বিলাসবহুল বাড়িতে নেচে বৃদ্ধাকে খুশি রাখছে কুকুর

সোশ্যাল মিডিয়া ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৭ ১ মার্চ ২০২০  

বৃদ্ধাকে নাচ দেখিয়ে আনন্দে রাখছে পোষা কুকুর

বৃদ্ধাকে নাচ দেখিয়ে আনন্দে রাখছে পোষা কুকুর

সারাজীবনের পরিশ্রমের কোটি কোটি টাকা ব্যয় করে বিলাসবহুল বাড়ি নির্মাণ করেন অনেক মানুষ। এসব বাড়িতে থাকা মানুষরা কতটুকু সুখ উপভোগ করেন? সন্তানরা নিজের মত করে ব্যস্ত থাকায় এক সময় টেলিভিশন বা প্রযুক্তির ঝুঁকে পড়েন বৃদ্ধ মা-বাবারা। এক সময় প্রযুক্তিতেও চলে আসে তিক্ততা। বাড়িতে হুইলচেয়ারে থাকা বৃদ্ধ লোকদের জন্য বিপদ আরো জটিল।

সম্প্রতি বিলাসবহুল বাড়িতে হুইলচেয়ারে বসে থাকা বৃদ্ধাকে নাচ দেখাচ্ছে তার পোষা কুকুর। এতে বেশ ফুরফুরে মেজাজে ওই বৃদ্ধাকে দেখা গেছে। আর এ দৃশ্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, শতবর্ষের কাছাকাছি এক বৃদ্ধা হুইলচেয়ারে বসে আছেন। জীবনের পড়ন্ত সময়ে মনকে আনন্দ দেয়ার মতো কোনো মানুষ তার পাশে নেই। তাই পোষা কুকুরটি নেচে নেচে বৃদ্ধাকে আনন্দ দিচ্ছে। আর কুকুরের এ কাণ্ডে হাততালি দিচ্ছেন ওই বৃদ্ধা। এক পর্যায়ে নিজের শরীরও দোলাতে থাকেন তিনি।

নেটিজেনরা মনে করছেন, সন্তানরা ক্যারিয়ারের কথা ভেবে বয়স্ক মা-বাবাকে ঘরে একা ফেলে রেখে চলে যান। কিন্তু একাকিত্বের ফলে মা-বাবারা মারাত্বক রোগে ভুগেন। তাদের সেবার জন্য সব ছেলেমেয়েদের আরো সচেনত হওয়া উচিত। এছাড়া তাদের পোষা প্রাণীদের দিকে খেয়াল রাখা উচিত।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ