বিরোধে অশান্ত তেঁতুলিয়াগাড়ী

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭,   ১১ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বিরোধে অশান্ত তেঁতুলিয়াগাড়ী

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৭ ১৬ মে ২০১৯  

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউপির মুরাদপুর গ্রামের তেঁতুলিয়াগাড়ীপাড়ার আব্দুর রহমানের সঙ্গে প্রতিবেশী মোজাম্মেল হকের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এক বছর আগে গভীর নলকূপের পাইপ স্থাপন করা নিয়ে তাদের বিরোধ আরো চরম আকার ধারন করে।

১৪ মে বিকেলে আব্দুর রহমানের বস্তায় ভর্তি বোরো ধান বিক্রয় করতে নিয়ে যেতে প্রতিপক্ষরা বাধা দেয়। এ নিয়ে আবারো বিরোধ চরমাকারে পৌঁছে যায়। তখন বিষয়টি নন্দীগ্রাম থানা পুলিশকে জানানো হয়। সেখানে পুলিশ পৌঁছার পরেও উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ও মারধর হয়।

পুলিশ সেখান থেকে আব্দুর রহমান (৬০) এবং তার ছেলে আব্দুল মোত্তালেব (৩৫), মকছেদ আলী (৭০) ও তার ছেলে বাবলু মিয়া (৪০) কে গ্রেফতার করে। তারপরেও প্রতিপক্ষরা আব্দুর রহমানের বাড়িতে হামলা চালায়।

আব্দুর রহমানের স্ত্রী মাজেদা বেগম বলেন, মোজাম্মেল হকের পক্ষরা বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। এছাড়াও আমাদের খোলা থেকে ১০ বস্তা ধান চুরি হয়েছে। এ ঘটনায় আমরা চরম অশান্তির মধ্যে বসবাস করছি।

স্থানীয় ইউপি সদস্য খয়বর আলী বলেন, দুইপক্ষের বিরোধে তেঁতুলিয়াগাড়ীপাড়া কিছুটা অশান্তিতেই রয়েছে। এর প্রতিকার হওয়া দরকার নইলে এ অশান্তি থেকেই যাবে।

নন্দীগ্রাম থানার এসআই মনোয়ারুল ইসলাম বলেন, মামলা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেডএম