Alexa বিরোধী শক্তির ষড়যন্ত্রে কোনো কাজ হবে না: এলজিআরডি প্রতিমন্ত্রী

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিরোধী শক্তির ষড়যন্ত্রে কোনো কাজ হবে না: এলজিআরডি প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৫ ২৯ জুলাই ২০১৯  

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেছেন, বিরোধী শক্তি এখন মৌলবাদ নিয়ে খেলছে। কখনো তারা জঙ্গিবাদ, সন্ত্রাস ও গুজব ছড়িয়ে দেশকে অশান্ত করার চেষ্টা করছে। তাদের ষড়যন্ত্রে কোনো কাজ হবে না।

সোমবার দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বরাশুর এলাকায় রুমি ফিস ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানের বিশেষ অতিথি পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, কিছুদিন যাবৎ কিছু স্বার্থন্বেষী মহল গুজব ছাড়িয়ে মানুষ হত্যা করছিলো। তারা গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিলো।

অনুষ্ঠানের সভাপতি ও সমবায়ী কৃষকের প্রতিষ্ঠান মিল্কভিটা লিমিটেডের চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু বলেছেন, মিল্কভিটার দুধে সিসাসহ মানবদেহের জন্য ক্ষতিকর কোনো উপাদান পাওয়া যায়নি। সাইন্সল্যাবের সর্বশেষ প্রতিবেদনে আজ বিষয়টি নিশ্চিত হয়েছেন উল্লেখ করে তিনি আরো বলেন, যারা দুধ আমদানি ও বিপণন করেন তারা এ ব্যাপারে অপপ্রচার চালিয়েছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাসিবুর রহমান স্বপন এমপি, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, গোপালগঞ্জের এসপি মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা প্রমুখ।

ডেইল বাংলাদেশ/জেডএম

Best Electronics
Best Electronics