Alexa বিরুষ্কার রিসিপশনের অন্দরমহলের কিছু ছবি

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিরুষ্কার রিসিপশনের অন্দরমহলের কিছু ছবি

 প্রকাশিত: ১০:১৫ ২২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৪:০৮ ২২ ডিসেম্বর ২০১৭

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

ইতালির তাস্কানিতে ১১ ডিসেম্বর বিয়ে সেরেছেন বিরাট কোহলি এবং অানুষ্কা শর্মা। চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলে বসেছিল বিরাট কোহালি ও আনুষ্কা শর্মার রিসিপশনের অনুষ্ঠান।

জল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ হাতে হাত রেখে মিডিয়ার জন্য হেটে এলেন নবদম্পতি। বিরাট-আনুষ্কাকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন অতিথিরা।

বিয়ের মতো রিসিপশনেও ট্র্যাডিশনাল পোশাকেই দেখা গিয়েছিল এই জুটিকে। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় পঞ্জাবির ডিজাইনে আনুষ্কা শর্মাকে সাজিয়েছেন একেবারে বাঙালি কনের বেশে। লাল বেনারসি, সিঁথি ভর্তি সিঁদুর আর খোঁপায় সাদা ফুলের মালা, গলাভর্তি আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকো নজর কেড়েছিল অতিথিদের।



বিরাট পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সিল্কের ব্ল্যাক বন্ধগলা, যাতে রয়েছে ১৮ ক্যারাটের সোনার বোতাম। সঙ্গে মানানসই সিল্কের ব্রোকেড চুড়িদার। কাঁধে স্টাইল করে রাখা পশমিনা শাল।

পরিবারের তরফে হাজির হয়েছিলেন তার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা, মা অসীমা ও ভাই কর্ণেশ। আমন্ত্রিতের তালিকায় কপিল দেব, বীরেন্দ্র সেওবাগ, যুবরাজ সিংহ, সুরেশ রায়না ও আশিস নেহরা। এ ছাড়া অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খন্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল ও আরো অনেক কূটনীতিকদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

বিরুষ্কার আমন্ত্রণে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গিয়ে আমন্ত্রণ জানিয়ে আসেন এই জুটি।

আগামী ২৬ ডিসেম্বর মুম্বইতে আরো একটি রিসিপশন পার্টি দেবেন বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। সেখানে বলিউডের সব সেলিব্রেটিদের দেখা যাবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics