Alexa বিরুষ্কার রিসিপশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অতিথি!

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

বিরুষ্কার রিসিপশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অতিথি!

 প্রকাশিত: ০৯:২৭ ২৩ ডিসেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

বিরুষ্কার বিয়েটা শুরু থেকেই ওপেন সিক্রেট ছিল। বিয়ের জন্য বিরাট কোহলি এবং আনুশকা শর্মা পাড়ি দিয়েছিলেন ইতালিতে। ইতোমধ্যেই বিরুষ্কার বিয়ের ছবি সোশ্যাল মিডেয়ায় প্রকাশিত হতেই তাদের ফ্যানদের মন আনন্দে ভরে গিয়েছে।

বিরাট-অনুশকার বিয়ে যে এবছরের সবচেয়ে আলোচিত বিয়ে ছিল এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। বিয়ে যেন ঠিক সিনেমার মতোই ছিল। তবে ইতালিতে বিয়ে করলেও দেশে ফিরে দিল্লি এবং মুম্বাই দুই শহরেই রিসিপশন পার্টির আয়োজন করেছেন বিরুষ্কারা। বৃহস্পতিবার দিল্লির একটি পাঁচতারা হোটেলে আয়োজিত প্রথম রিসিপশন পার্টির বেশ কিছু ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তার মধ্যে ছবিতে দেখা যাচ্ছে রিসেপশনের অনুষ্ঠানে অনুশকা শর্মার কোলে ঘুমিয়েই পড়েছেন শিখরের ছেলে জোরাবর ধাওয়ান।

বিশ্বের দ্বিতীয় দামি রিসোর্ট ইতালির টাসকানি রিসোর্টে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল বিরাট-অনুশকার। বিয়েতে পরিবারের লোকজন ও কাছে বন্ধুবান্ধবরা ছাড়া বিশেষ কেউ গিয়ে উঠতে পারেননি। আগামী ২৬ তারিখ মুম্বাইতে রিসেপশন পার্টি তাই সেলেব্রিটিদের ভিড়ে জমজমাট হবে, সেটাই স্বাভাবিক।

দিল্লির রিসিপশন পার্টিতে গিয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। কিন্তু সবার নজর কাড়ল শিখর ধাওয়ানের ছেলেই। বিয়েতে এটাই হয়তো সবচেয়ে কিউট মোমেন্ট।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics