বিবেকের কাছে হেরে গেলেন অটোচালক, ৬১ লাখ টাকা নিয়ে চম্পট
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=189184 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

বিবেকের কাছে হেরে গেলেন অটোচালক, ৬১ লাখ টাকা নিয়ে চম্পট

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৯ ২১ জুন ২০২০   আপডেট: ১৯:২৩ ২১ জুন ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুড়িয়ে পাওয়া লাখ লাখ টাকা মালিককে ফিরিয়ে দিয়ে প্রায় সংবাদের শিরোনাম হচ্ছেন রিকশাচালক ও ভ্যানচালক। খবরে প্রকাশিত হচ্ছে তাদের সততা নিয়ে নানা ঘটনা। এবার ঘটল উল্টো ঘটনা। অটোতে ভুল করে রেখে যাওয়া এক যাত্রীর ব্যাগ খুলে টাকা দেখে বিবেকের কাছে হেরে গেলেন এক চালক। ব্যাগভর্তি টাকার লোভ সামলাতে না পেরে মুহূর্তে দিলেন চম্পট।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর শহরের জোড়পুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

চাঁদপুর পৌরসভা সংলগ্ন ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড থেকে বিকাশ এজেন্ট কর্মকর্তা মাসুদ ৬১ লাখ টাকা উঠিয়ে অটোতে করে শহরের জোড়পুকুর পাড়ে আসে। ভুলে বিকাশ এজেন্ট কর্মকর্তা অটোচালককে ভাড়া দিয়ে টাকার ব্যাগটি অটোতে রেখেই চলে যান।

চালক অটো নিয়ে জোড়পুকুর পাড়ের মসজিদের সামনে গিয়ে দাঁড়ায়। ব্যাগ খুলে টাকা দেখে বেশ কিছুক্ষণ চিন্তা করে।পার্শ্ববর্তী সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় চিন্তিত অবস্থায় সে দীর্ঘক্ষণ সেখানে অপেক্ষা করেছিল। পরে টাকার ব্যাগটি পেছন থেকে সামনে এনে তার বসার সিটের সামনে রাখে। পরে সে দ্রুত ওই স্থান ছাড়ে।

এদিকে খবর পেয়েই ঘটনার পরপর চাঁদপুর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি টিম সিসি ফুটেজের ছবি নিয়ে ওই অটোচালককে খুঁজতে শুরু করে।

এ ব্যাপারে চাঁদপুরের বিকাশ কোম্পানির এজেন্ট আলমগীর হোসেন জুয়েল বলেন, ব্যাংক থেকে টাকা উঠিয়ে ব্যক্তিগত গাড়িতে করে টাকা নেয়ার জন্য আমি জোড় পুকুরপাড়ে অপেক্ষা করছিলাম। এগুলো সব কোম্পানির টাকা। পাটের তৈরি চেইন সিস্টেমের ব্যাগে ৬১ লাখ টাকা ছিল।

চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন বলেন, পুলিশের কয়েকটি টিম ওই অটোচালককে খুঁজছে। আশা করছি দ্রুত আমরা তাকে খুঁজে পাব।  

ডেইলি বাংলাদেশ/জেএইচ