বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ ব্যবসায়ী আটক

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ারসহ ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৬ ২৩ মে ২০১৯   আপডেট: ২০:০৭ ২৩ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর গোপীবাগে একটি কাভার্ড ভ্যান থেকে ২ হাজার ৩২৪ ক্যান বিয়ার ও বিভিন্ন ব্র্যান্ডের ১৭৮ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে র‌্যাব-৩। এ সময়  সেকেন্দার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক ও মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে অভিযান চালিয়ে এসব উদ্ধার ও আটক করা হয়। র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার এবিএম ফয়জুল ইসলাম বিকেলে ডেইলি বাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা সংবাদে আগেই জানা যায়, চট্টগ্রাম থেকে একটি কাভার্ড ভ্যানে মাদকদ্রব্য আনা হবে। এ তথ্যে ভোরে মানিকনগর বিশ্বরোডে একটি বাস কাউন্টারের সামনে চেকপোস্ট স্থাপন করা হয়। সাড়ে ৪টার দিকে কাভার্ড ভ্যানটি আসলে থামার সংকেত দেয়া হয়। এ সময় চালক সেকেন্দার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে গ্রেফতার করা হয়। পরে কাভার্ড ভ্যানে তল্লাশি করে ২ হাজার ৩২৪ ক্যান বিয়ার ও বিভিন্ন ব্র্যান্ডের ১৭৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামি জানায়, দীর্ঘদিন যাবৎ সে চট্টগ্রাম থেকে বিদেশি মদ ও বিয়ার সংগ্রহ করে নিয়ে আসে। পরে তার সহযোগীদের সহায়তায় রাজধানীসহ আশপাশের এলাকায় বিক্রি করে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/আরএইচ